Home » আদালত ও অাইন » আদালতে তোলা হয়েছে মিন্নিকে

আদালতে তোলা হয়েছে মিন্নিকে

বাংলার কন্ঠস্বর // বরগুনায় সদর কলেজ গেটের সামনে প্রকাশ্যে দিবালোকে রাস্তায় নৃশংসভাবে কুপিয়ে রিফাত শরীফকে হত্যাকাণ্ডের চাঞ্চল্যকর মামলায় গ্রেফতার হওয়া মামলার প্রধান সাক্ষী ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মিন্নিকে রিমান্ড শেষ হওয়ার আগেই জবানবন্দি নিতে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে আদালতে তোলা হয়েছে।

শুক্রবার (১৯ জুলাই) বিকেল ৫টার সময় বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সিরাজুল ইসলাম গাজীর আদালতে তোলা হয় তাকে।

পরিকল্পনার সঙ্গে জড়িত বলেও মিন্নি স্বীকার করেছেন বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন। তবে এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আদালতে সেটি জোরালোভাবে দাবি করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা মো. হুমায়ুন কবিরও।

মূলত একটি জবানবন্দির কারণে রিফাত হত্যাকাণ্ডে ফেঁসে গেলেন মিন্নি। রিফাত হত্যা মামলার ৬ নম্বর আসামি টিকটক হৃদয়ের জবানবন্দিতে রিফাত হত্যার পরিকল্পনায় মিন্নির জড়িত থাকার বিষয়টি উঠে আসে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, রিফাত শরীফকে কুপিয়ে হত্যা পরিকল্পনায় মিন্নি সরাসরি অংশ নিয়েছেন। এদিন রিফাত শরীফ হত্যা মামলার তিন নম্বর আসামি মো. রাশিদুল হাসান রিশান ওরফে রিশান ফরাজীকে গ্রেফতারের পর পুলিশ সুপারের কার্যালয়ে দুপুরে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এর আগে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা হুমায়ুন কবির বুধবার আদালতকে জানান, ঘটনার আগের দিন (২৫ জুন) মিন্নি নয়ন বন্ডদের বাড়িতে গিয়ে এ হত্যার পরিকল্পনায় অংশ নেয়। এ হত্যাকাণ্ডের ৬ নম্বর আসামি টিকটক হৃদয় আদালতে দেয়া জবানবন্দিতে এ হত্যায় মিন্নির সংশ্লিষ্টতার কথা জানিয়েছে।

পাঠকের মতামত...

Total Page Visits: 55 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*