Home » অর্থ ও বানিজ্য » ওয়ালটনের তৈরি প্রযুক্তিপণ্যের প্রশংসায় সজীব ওয়াজেদ জয়

ওয়ালটনের তৈরি প্রযুক্তিপণ্যের প্রশংসায় সজীব ওয়াজেদ জয়

বাংলার কন্ঠস্বর // ওয়ালটনের তৈরি প্রযুক্তিপণ্যে মুগ্ধ হয়েছেন প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। বিশেষ করে বাংলাদেশের শীর্ষ এই ব্র্যান্ডের ল্যাপটপ-কম্পিউটার, মাদারবোর্ড, র‌্যাম ইত্যাদি পণ্যের ভূয়সী প্রশংসা করেছেন তিনি। ওয়ালটন দেশেই নিজস্ব কারখানায় এসব প্রযুক্তিপণ্য উৎপাদন এবং স্থানীয় চাহিদা মেটানোর পাশাপাশি রপ্তানি করছে জেনে তিনি আনন্দিত হন।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে ‘ডিজিটাল বাংলাদেশ মেলা ২০২০’ উদ্বোধন শেষে ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করেন সজীব ওয়াজেদ জয়। এ সময় তিনি ওয়ালটনের তৈরি ল্যাপটপ, মাদারবোর্ড, র‌্যাম ইত্যাদি প্রযুক্তিপণ্য হাতে নিয়ে দেখেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি একেএম রহমতুল্লাহ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং ডাক মন্ত্রণালয়ের সচিব নূর উর রহমান।

তাদেরকে ওয়ালটন প্যাভিলিয়নে স্বাগত জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী। এ সময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইভা রেজওয়ানা নিলু এবং ওয়ালটন কম্পিউটার বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী।

লিয়াকত আলী জানান, ওয়ালটনের তৈরি বিভিন্ন প্রযুক্তিপণ্য দেখে দারুণ উচ্ছ্বসিত হন বঙ্গবন্ধুর দৌহিত্র এবং প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। দেশের চাহিদা মেটানোর পাশাপাশি এসব প্রযুক্তিপণ্যের রপ্তানি আরো বাড়ানোর ব্যাপারে তিনি জোর দেন। এক্ষেত্রে সরকার সব ধরনের প্রয়োজনীয় সহযোগিতা করবে বলে জানান তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ‘ডিজিটাল বাংলাদেশ মেলা ২০২০’ এর প্লাটিনাম স্পন্সর ওয়ালটন। সবার জন্য প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা উন্মুক্ত থাকবে। মেলা চলাকালে ওয়ালটন প্যাভিলিয়নে সব পণ্যে সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন ক্রেতারা।

পাঠকের মতামত...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*