Logo
নোটিশ :
দেশর সকল জেলা-উপজেলা,থান-বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে । যোগাযোগ: ০১৭৭২০২৯০৪৮।
বাংলাদেশ জানে কীভাবে উদযাপন করতে হয়: আইসিসি

বাংলাদেশ জানে কীভাবে উদযাপন করতে হয়: আইসিসি

নিউজ ডেস্ক ।।   

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ জয়ের উদযাপন নিয়ে নানান ধরনের আলোচনা-সমালোচনা চলছে। বাংলাদেশের জাতীয় পতাকা কেড়ে নেওয়ার ঘটনাও ঘটেছে। তবে বাংলাদেশি ক্রিকেটারদের উদযাপন মুগ্ধ করেছে বিশ্ব ক্রিকেটের প্রধান নিয়ন্ত্রক সংস্থা আইসিসিকে। সংস্থাটির পক্ষ থেকে সোশ্যাল সাইটে ভিডিও পোস্ট করে বলা হয়েছে, বাংলাদেশ জানে কীভাবে উদযাপন করতে হয়।

রাকিবুলের ব্যাট থেকে উইনিং শট আসার পরেই উল্লাসে মেতে ওঠে পুরো বাংলাদেশ দল। ডাগআউট থেকে পতাকা নিয়ে দৌড় শুরু করেন প্রান্তিক নওরোজ নাবিল, তানজিম হাসান সাকিব, শরীফুলরা। সেই সময় থেকে শুরু হওয়া উদযাপন চলেছে প্রায় মিনিট বিশেক ধরে। আইসিসির প্রকাশিত এই ভিডিওতে দেখা যায়, একদিকে কোচ নাভিদ নেওয়াজে কাঁধে মাথা রেখে আনন্দ অশ্রুতে ভাসছেন রাকিবুল হাসান, অন্যদিকে গ্যালারিতে দর্শকদের মাতিয়ে রাখছেন দলের কন্ডিশনিং কোচ রিচার্ড স্টয়নার।

এই আনন্দের মুহূর্তে শেয়ার করে আইসিসি ক্যাপশন দিয়েছে, ‘এই বাংলাদেশ দল সত্যিই জানে কীভাবে উদযাপন করতে হয়ে। একবার দেখুন, ঐতিহাসিক জয়ের পর মাঠে তাদের উদযাপন।’ তবে বাংলাদেশের কাছে হেরে গিয়ে ক্ষেপে গিয়েছিল ভারতের ক্রিকেটাররা। বাংলাদেশি ক্রিকেটাররাও তাতে তাল দিয়ে গেছে। যে কারণে ম্যাচ শেষে তুমুল হট্টগোল শুরু হয় মাঠে। বাংলাদেশের পতাকা কেড়ে নিয়ে ফেলার চেষ্টা করেন এক ভারতীয় ক্রিকেটার! এই ঘটনা নিয়ে তদন্তে নেমেছে আইসিসি। আজ বিকালেই এ বিষয়ে রিপোর্ট দেওয়ার কথা রয়েছে।

পাঠকের মতামত...

এ পোষ্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




banglarkonthosor.com © 2015 RM Malti Midea
Desing & Developed BY ThemesBazar.Com