Logo
নোটিশ :
দেশর সকল জেলা-উপজেলা,থান-বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে । যোগাযোগ: ০১৭৭২০২৯০৪৮।
সংবাদ শিরোনাম :
মাঝরাতে উৎসবে মাতল বাংলাদেশ, ঢাকার রাজপথে মানুষের ঢল

মাঝরাতে উৎসবে মাতল বাংলাদেশ, ঢাকার রাজপথে মানুষের ঢল

বাংলার কন্ঠস্বর // অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ের আনন্দে মাতোয়ারা গোটা বাংলাদেশ। উদ্দীপণায় রাত জাগল ঢাকা। শুধু শহর ও শহরতলীতেই নয়, বাংলাদেশের প্রত্যন্ত গ্রামগুলিতেও মাঝরাতে বেরল বিজয় মিছিল৷ চলল আবির খেলা। বিশ্বজয়ের আনন্দ উদযাপনে পিছিয়ে থাকল না বিশ্ববিদ্যালয়গুলিও।

রবিবার (৯ ফেব্রুয়ারি) আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ডাকওয়ার্থ-লুইস নিয়মে ৩ উইকেটে পরাজিত করে বাংলাদেশের যুব ক্রিকেট দল। প্রথমবার ফাইনালে উঠেই খেতাব হাতে তোলে তারা। এর আগে ক্রিকেটের কোনও পর্যায়েই এতবড় সাফল্য আর নেই বাংলাদেশের। ছেলেদের অথবা মেয়েদের ক্রিকেটে কখনই কোনও বিশ্বকাপের ফাইনালে ওঠেনি বাংলাদেশ। সেদিক থেকে যুব বিশ্বকাপ জয় বাংলাদেশের ক্রিকেটের নবযুগের সূচনা হিসেবেই বর্ণনা করা হচ্ছে ওদেশের ক্রিকেটমহলে। ঐতিহাসিক ফাইনালের সাক্ষী থাকতে বাংলাদেশের বহু জায়গায় জায়ান্ট স্ক্রিণে খেলা দেখানোর ব্যবস্থা করা হয়েছিল। দল চ্যাম্পিয়ন হওয়া মাত্র বাঁধভাঙা উচ্ছ্বাসে মাতে গোটা দেশ। রাজপথে নেমে আসে মানুষ৷ বেরোয় জাতীয় পতাকা নিয়ে শোভাযাত্রা। ঢাকার রাজপথে ছিল মানুষের ঢল। উচ্ছ্বাস ছিল পোচেস্ট্রুমের গ্যালারিতেও। বাংলাদেশের সমর্থনে বহু মানুষ এসেছিলেন খেলা দেখতে। ম্যাচের পর দলের ভিকট্রি ল্যাপের সঙ্গে গ্যালারিতে দর্শকদের পাগলামিও ছিল চোখে পড়ার মতো।

পাঠকের মতামত...

এ পোষ্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




banglarkonthosor.com © 2015 RM Malti Midea
Desing & Developed BY ThemesBazar.Com