Home » বিনোদন » ১২ দিনের মাথায় ভাঙল পামেলার পঞ্চম বিয়ে

১২ দিনের মাথায় ভাঙল পামেলার পঞ্চম বিয়ে

বাংলার কন্ঠস্বর // কানাডিয়ান-আমেরিকান অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। তিনি মূলত জনপ্রিয়তা পেয়েছেন ‘বেওয়াচ’-এ তার অসাধারণ অভিনয়ের জন্য। পশুপ্রেমী হিসেবেও তার পরিচিতি রয়েছে। পশুদের অধিকারের জন্য লড়াইও করেন।

ব্যক্তিগত জীবনে মোট পাঁচবার বিয়ে করেছেন এই হলিউড তারকা। পঞ্চম বিয়েটা করেছিলেন গত ২০ জানুয়ারি। অনেকটা গোপনেই হলিউডের নামী প্রযোজক জন পিটার্সকে জীবনসঙ্গী করেছিলেন তিনি। কিন্তু বিয়ের ১২ দিনের মাথায় বিচ্ছেদ হয়ে গেল তাদের।

ফক্স নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পামেলা ও জন দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। তারা দুজন এখন আর একসঙ্গে থাকছেন না। পামেলা নিজেই বিষয়টি সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন। তিনি বলেন, ‘জীবন একটি ভ্রমণ এবং প্রেম তারই একটি প্রক্রিয়া। চিরন্তন সত্যকে মেনে নিয়ে আমরা বিয়ে আনুষ্ঠানিকভাবে বাতিলের সিদ্ধান্ত নিয়েছি। নিয়ম মেনেই এটি সম্পন্ন হবে।’

তবে ফক্স নিউজ জানায়, এই দম্পতির কোনো আইনি বিয়ের লাইসেন্স ছিল না। ৭৪ বছরের জনের দ্বিতীয় স্ত্রী ছিলেন ৫২ বছরের পামেলা। মার্কিন টিভি সিরিজ ‘বেওয়াচ’-এ সি জে পার্কার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান এই অভিনেত্রী। তিনি টানা পাঁচ বছর ছিলেন ‘বেওয়াচ’ সিরিজের সঙ্গে।

পামেলা প্রথম বিয়েটা করেছিলেন ১৯৯৫ সালে টমি লি-কে। সেই বিয়ে ভেঙে যায় তিন বছর পরে। এর পর পামেলার জীবনসঙ্গী হন কিড রক। সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। তৃতীয় বার ফের বিয়ে করেন পামেলা। এবার বিয়ে করেন পোকার খেলোয়াড় রিক সলোমনকে। তাকে দুবার বিয়ে করেন এবং ২০১৫ সালে বিচ্ছেদ হয়ে যায়। এরপর পঞ্চমবার বিয়ে হয় জন পিটার্সের সঙ্গে।

অদ্ভুত ব্যাপার হল, পিটার ও পামেলা প্রায় ৩০ বছর আগে থেকে একে অপরের সঙ্গে ডেট করতেন। একটি সাক্ষাৎকারে পিটার জানান, তাকে বিয়ে করার জন্য একাধিক প্রস্তাব এসেছিল। কিন্তু তিনি বরাবরই পামেলাকে বিয়ে করতে চেয়েছিলেন। সে কারণে ৩৬ বছর ধরে তার অপেক্ষায় ছিলেন।

পাঠকের মতামত...

Total Page Visits: 16 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*