Home » লিড নিউজ » করোনা নিয়ে বিএনপির প্রশ্ন তোলা হাস্যকর : কাদের

করোনা নিয়ে বিএনপির প্রশ্ন তোলা হাস্যকর : কাদের

বাংলার কন্ঠস্বর // আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা পরিস্থিতি নিয়ে বিএনপির প্রশ্ন তোলা হাস্যকর।

তিনি বলেন, বিএনপি লুটপাটের জন্য ক্ষমতায় যাওয়ার চক্রান্ত করছে। তারা মুজিব বর্ষ বাতিল করতে চেয়েছিল। এখন করোনা পরিস্থিতি নিয়ে সমালোচনা করছে।

মন্ত্রী কাদের আজ শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন। সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুরু থেকে তাঁর বক্তৃতায় দেশবাসীকে সচেতন করছেন।

এ বিষয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে। বিমানবন্দর, নৌবন্দর ও স্থলবন্দরে পরীক্ষা-নিরীক্ষা জোরদার করা হয়েছে। তিনি বলেন, ইতালিফেরত দুজনসহ মোট তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তারা এখন সুস্থ। বিশ্বের এক শটির বেশি দেশে করোনা ছড়িয়ে পড়েছে। সে ক্ষেত্রে বাংলাদেশ অনেকটা বিপদমুক্ত।

করোনাভাইরাস প্রতিরোধে সারা দেশে সতর্কতামূলক লিফলেট বিলি করছে আওয়ামী লীগ। আজ সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণ ও উত্তরের সভাপতি এবং দলের সহযোগী সংগঠন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, তাঁতী লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে করোনা পরিস্থিতি মোকাবিলায় সচেতনতামূলক লিফলেট তুলে দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কাদের বলেন, করোনা ভাইরাস একটি বৈশ্বিক সংকট। এই পরিস্থিতিতে দেশবাসীকে ভীত না হয়ে সতর্ক থাকতে হবে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হেসেন, আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*