Home » অপরাধ » বরিশালের ৯টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী সিলেট থেকে গ্রেফতার

বরিশালের ৯টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী সিলেট থেকে গ্রেফতার

বাংলার কন্ঠস্বর // বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ রাসেল নেতৃত্বে সহযোগী অফিসার এসআই বসির, এএসআই সুজনকে সাথে নিয়ে অভিযান চালিয়ে অভিনব পন্থায় বরিশালের বিভিন্ন জনের কাছ থেকে প্রতরণা করে হাতিয়ে নেয়া প্রায় দেড় কোটি টাকা আত্মসাত করে প্রায় ৫ বছর পালিয়ে থাকা ৯ টি মামলার সাজাপ্রাপ্ত ও আদালত কর্তৃক ১৫টি মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী আবুল আহসান লিটু (৪০)কে সিলেটের জিন্দাবাজার সার্জিক্যাল নামের একটি দোকান থেকে গ্রেফতার করে বরিশাল এনে আদালতে সোপর্দ করেছেন।

আটক প্রতারক আবুল আহসান লিটু বরিশাল নগরীর দক্ষিণ আলেকান্দা নুরিয়া স্কুল সংলগ্ন মোনাসেফ হাওলাদারের ছেলে।

পলাতক আসামী লিটুকে গ্রেফতার করা অভিযানে নেতৃত্ব দেওয়া কোতয়ালী মডেল থানর সহকারী পুলিশ কমিশনার (এসি) মোঃ রাসেল জানান, ৫দিন সিলেটে অবস্থানকালে লিটুর সন্ধানের জন্য বিভিন্ন সময়ে নানা ধরনের রূপ ধারন করে সন্ধান উদঘাটনের চেষ্ঠা করে এক পর্যায়ে লিটুর স্থান চিহ্নিত করে গত ২১ মার্চ রাতে গ্রেফতার করা হয়। লিটু দীর্ঘ ৫ বছর যাবত প্রতরণার মাধ্যমে বিভিন্নজনের কাছ থেকে টাকা নিয়ে আত্মসাত করে সিলেটে বসবাস করে আসছিলেন।

লিটুর বিরুদ্ধে আদালত ১৫টি কর্তৃক থানায় গ্রেফতারী পরোয়ানা ছাড়াও সে ৯ নয়টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী। আজ সোমবার (২৩ মার্চ) বরিশালে ফিরে এসে আসামী লিটুকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

পাঠকের মতামত...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*