Home » অপরাধ » বরিশালে ২ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার

বরিশালে ২ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার

বাংলার কন্ঠস্বর // বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন ওই এলাকায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে দুই মাদক বিক্রেতা মো. আনোয়ার হেসেন (২৮) এবং নয়ন সিকদারকে (৩০) গ্রেপ্তার করেন। বুধবার সকালে ডিবি পুলিশ এক ইমেল বার্তায় এ তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে।

একটি সূত্র জানায়- একই উপজেলার চাঁদপাশা ইউনিয়নের কোলচর গ্রামের সত্তার মোল্লার ছেলে আনোয়ার হোসেন এবং আজিজ সিকদারের ছেলে নয়ন সিকদার স্থানীয়ভাবে চিহ্নিত মাদক বিক্রেতা। তাদের বিরুদ্ধে মাদক সংক্রান্ত একাধিক মামলা চলমান রয়েছে। সম্প্রতি তারা গ্রেপ্তার হলেও জামিনে বেড়িয়ে ফের মাদক বিক্রিতে জড়িয়ে পড়েন।

প্রত্যক্ষদর্শীরা জানায়- মঙ্গলবার রাত ১২টার দিকে তারা দু’জন একটি ব্যাগভর্তি গাঁজা নিয়ে কারও জন্য বিক্রির অপেক্ষা ছিলেন। তৎমূহূর্তে গিয়ে ডিবি পুলিশের টিমটি তাদের গ্রেপ্তার করে।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন বরিশালটাইমসকে জানান, দুই মাদক বিক্রেতাকে বাসস্ট্যান্ডে ঘোরাঘুরিতে স্থানীয়দের সন্দেহ হলে তাদের কাছে খবর আসে। পরে সেখানে অভিযান চালিয়ে মো. আনোয়ার হেসেন এবং নয়ন সিকদারকে গ্রেপ্তার করেন। এবং তাদের সাথে থাকা ব্যাগভর্তি দুই কেজি গাঁজা উদ্ধার করেন।

এই ঘটনায় বুধবার সংশ্লিষ্ট বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে ডিবি পুলিশ।’

পাঠকের মতামত...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*