Home » খেলাধুলা » মোদির সিদ্ধান্তের প্রতিক্রিয়ায় যা বলল কোহলি-গম্ভীররা

মোদির সিদ্ধান্তের প্রতিক্রিয়ায় যা বলল কোহলি-গম্ভীররা

বাংলার কন্ঠস্বর // পুরো বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ছে মহামারি করোনা ভাইরাস। ভয়াবহ এই ভাইরাসটি ছড়িয়ে পড়েছে ভারতেও। করোনাভাইরাস ঠেকাতে রবিবার (২২ মার্চ) কারফিউ জারি করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওই দিন সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত কারফিউ জারি থাকবে। প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার প্রধানের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন বিরাট কোহলি-গৌতম গম্ভীররা।

টুইটারে ভারতের অধিনায়ক কোহলি লেখেন, ‘করোনা ভাইরাসের বিরুদ্ধে এ লড়াইয়ে সতর্ক, হুঁশিয়ার ও সচেতন থাকুন। আমাদের নিরাপত্তায় মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে পদক্ষেপ নিয়েছেন, দায়িত্বশীল নাগরিক হিসেবে আমাদের সেটা মানা উচিত।’ ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীর লিখেছেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শতকোটি ভারতীয়দের নিশ্চিত করলেন, ভারত করোনার বিরুদ্ধে লড়াই করছে। সবাইকে পরিচ্ছন্নতা মেনে চলে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। পরের কয়েক সপ্তাহ ধৈর্য ধরুন। আসুন দেশের জন্য আমাদের দায়িত্ব পালন করি এবং জনতা কারফিউকে সফল করি।’
ভারতের কোচ রবি শাস্ত্রীও যোগ দিয়েছেন এই লড়াইয়ে, ‘চলুন, আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে হাত মেলাই। করোনার বিরুদ্ধে একটি জাতি হিসেবে আমাদের সর্বোচ্চ সংযম দেখাতে হবে।’ এর আগে, নরেন্দ্র মোদী কারফিউ জারি করে বলেন, করোনা থেকে সহজে মুক্তি পাওয়া যাবে, এমন ভাবা ঠিক নয়। বর্তমানে ভারত গভীর সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। আমি আপনাদের কাছে কিছু চাইতে এসেছি। আপনাদের আগামী কয়েকটা সপ্তাহ আমি চাই।

পাঠকের মতামত...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*