Home » অপরাধ » সাবেক শ্রমিক লীগ নেত্রী সাদিয়া ৪ দিনের রিমান্ডে

সাবেক শ্রমিক লীগ নেত্রী সাদিয়া ৪ দিনের রিমান্ডে

বাংলার কন্ঠস্বর // শ্রমিক লীগের বহিষ্কৃত নেত্রী সাদিয়া আক্তার মুক্তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ দুপুর সোয়া দুইটায় খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমিরুল ইসলাম তার রিমান্ড মঞ্জুর করেন। গ্রেপ্তারের পর গত মঙ্গলবার তার ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়।

সম্প্রতি খুলনা মেট্রোপলিটন পুলিশের একটি বিশেষ টিম বিভিন্ন অপরাধে জড়িত থাকায় সাদিয়াকে গ্রেপ্তার করে। তার বাসা থেকে ১২ ভরি ৩ আনা চোরাই সোনা এবং সোনা বিক্রির ২ লাখ ৮২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
নানা অভিযোগের পরিপ্রেক্ষিতে ৩১শে জুলাই তাকে শ্রমিক লীগ থেকে বহিষ্কার করা হয়। খুলনা মেট্রোপলিটন পুলিশের ডিসি (সাউথ) মোহাম্মদ এহসান শাহ গণমাধ্যমকে বলেন, সাদিয়া  সোনা চোরাই সিন্ডিকেটের মূলহোতা। তার বিরুদ্ধে খিলগাঁও থানায় স্বর্ণালংকার চুরির মামলা আছে। পুলিশ চক্রটির সব সদস্যকে পাকড়াওয়ের চেষ্টা চালাচ্ছে।

তার স্বামী শুকুর পলাতক। তার বিষয়েও খোঁজ নেয়া হচ্ছে। সাদিয়া দম্পতির সোর্স অব ইনকাম নিয়ে সন্দেহ আছে। এ চোরাই সিন্ডিকেটের সঙ্গে পুলিশ বা রাজনীতিবিদ কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। তাকে আটক দেখিয়ে আদালতের কাছে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদিয়া দীর্ঘদিন থেকেই চোরাই সিন্ডিকেটের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন।

পাঠকের মতামত...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*