Home » অপরাধ » সাড়ে ৪৭ হাজার ইয়াবা নিয়ে বরিশালের ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সাড়ে ৪৭ হাজার ইয়াবা নিয়ে বরিশালের ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক //  নারায়ণগঞ্জে হাত বদলের আগ মুহূর্তে চার মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-১১-এর একটি দল। গত শুক্রবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড-সংলগ্ন রাফি পেট্রোল পাম্পের সামনে থেকে ৪৭ হাজার ৩২০ পিস ইয়াবা, ১২ হাজার ৭০০ টাকাসহ ওই চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয় । জব্দ করা ইয়াবার বাজারমূল্য এক কোটি ৫০ লাখ টাকা।

অভিযানে গ্রেপ্তাররা হলো কক্সবাজারের শফিকুল ইসলাম, চকরিয়ার জামাল উদ্দিন, বরিশালের জামাল হোসেন ও তানভীর হাসান।

শনিবার বিকেলে র‌্যাব-১১-এর অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-১১-এর একটি দল শুক্রবার রাত আড়াইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড-সংলগ্ন রাফি পেট্রোল পাম্পের সামনে ওতপেতে থাকে। ওই সময় কক্সবাজার থেকে আসা একটি মাইক্রোবাস রাফি ফিলিং স্টেশনে এসে থামে এবং মাইক্রোবাস থেকে জামাল হোসেন ও তানভীর হাসান নামে দুই যুবক দুটি পুটলি নিয়ে যাওয়ার সময় র‌্যাব তাদের হাতেনাতে আটক করে। তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় মাইক্রোবাসটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব ব্যারিকেড দিয়ে মাইক্রোবাসটি আটক করে।

মাইক্রোবাস থেকে শফিকুল ইসলাম ও জামাল উদ্দিনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তাদের দেওয়া তথ্য অনুযায়ী মাইক্রোবাসের পেছনের দরজার ভেতরে কৌশলে লুকিয়ে আনা আরও ৩৭ হাজার ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে র‌্যাব জানতে পারে, তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে কক্সবাজার থেকে মাইক্রোবাসে অভিনব কৌশলে ইয়াবা এনে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করছিল। এ ছাড়া তারা বরিশাল অঞ্চলেও নিয়মিত ইয়াবা সরবরাহ করত। তাদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা করা হয়েছে।

পাঠকের মতামত...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*