Home » খুলনা » বাগেরহাট » দৈনিক নাগরিক ভাবনা’র প্রধান উপদেষ্টা এমপি গ্লোরিয়া’র বাবা আর নেই :  বিভিন্ন মহলের শোক 

দৈনিক নাগরিক ভাবনা’র প্রধান উপদেষ্টা এমপি গ্লোরিয়া’র বাবা আর নেই :  বিভিন্ন মহলের শোক 

জেমস আব্দুর রহিম রানা: বাংলাদেশের প্রথম শ্রেনীর জাতীয় দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার প্রধান উপদেষ্টা, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, খুলনা-বাগেরহাট আসনের সংরক্ষিত এমপি গ্লোরিয়া সরকার ঝর্ণার পিতা সুশান্ত সরকার পরলোকগমন করেছেন। মঙ্গলবার (২৮ এপ্রিল) ভোর ৫টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।
তিনি গত এক বছর ধরে ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে দেশি বিদেশী হাসপাতালে চিকিৎসা নিয়ে খুলনার দাকোপ উপজেলার লাউডোব ইউনিয়নে নিজ বাড়িতে অবস্থান করছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক কন্যা ও পুত্র, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তাঁর বড় কন্যা অ্যাড. গ্লোরিয়া সরকার ঝর্ণা বর্তমান সরকারের সংরক্ষিত আসন (খুলনা-বাগেরহাট-৩০), এর সংসদ সদস্য ও আওয়ামী লীগ কেন্দ্র কমিটির সদস্য। পুত্র রিপন সরকার একজন চাকুরীজীবী।
তাঁর মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেত্রীবৃন্দরা।
মঙ্গলবার ( ২৮ এপ্রিল) আনুমানিক ভোর পাঁচটার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন এমপি’র পি.ও মিল্টন মন্ডল।
মৃত্যুর খবর শোনার পর পুরো উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে। এতে আওয়ামীলীগসহ তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও সাধারণ জনগণ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।
জানা গেছে, দাকোপ উপজেলার নিজ গ্রামে তার শেষ কৃত্য অনুষ্ঠিত হবে। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।
সম্প্রতি তাকে হাসপাতালে ভর্তি
করা হয়েছিল। এর আগে, গত বছর উন্নত চিকিৎসার জন্য ভারতেও নিয়ে যাওয়া হয়েছিল। এরপর সুস্থ হওয়ার পর দেশে নিয়ে আসা হয়।
এদিকে, খুলনা-বাগেরহাট সংরক্ষিত আসনের মাননীয় সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, প্রথম শ্রেণির জাতীয় দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকারের পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন দৈনিক নাগরিক ভাবনা  পত্রিকার যশোর জেলা প্রতিনিধি ও সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি)’র যশোর জেলা সমন্বয়কারী জেমস আব্দুর রহিম রানাসহ যশোরে কর্মরত সাংবাদিকবৃন্দ।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 13 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*