Home » বরিশাল » না খেয়ে কোনো মানুষ কষ্ট পাবে না, ভিডিও কনফারেন্সে তোফায়েল

না খেয়ে কোনো মানুষ কষ্ট পাবে না, ভিডিও কনফারেন্সে তোফায়েল

বাংলার কন্ঠস্বর // সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা দেশ স্বাধীন করছি। এখন তাঁর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশকে করোনা দুর্যোগ কাটিয়ে আমরা আলোর পথে নিয়ে যাবো।

 

অন্ধকারের পরে আলো আমাদের জীবনে আসবেই। তিনি বলেন, করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী যেসব নির্দেশনা দিয়েছেন তা মেনে চললে আমারা আশা করি দেশকে রক্ষা করতে পারবো ইনশাআল্লাহ।

 

আমরা ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছি। না খেয়ে কোনো মানুষ কষ্ট পাবে না। আজ বৃহস্পতিবার বেলা ১২টায় ভোলা সদর উপজেলা পরিষদের হলরুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধনকালে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

 

করোনা ভাইরাসের কারণে ভোলায় পবিত্র রমজান মাসে ঘরে থাকা বিভিন্ন পেশার কর্মহীন ১০ হাজার পরিবারের ঘরে ঘরে তোফায়েল আহমেদের পক্ষ থেকে তৃতীয় দফায় ইফতার ও খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু হয়েছে। ব্যক্তিগত উদ্যোগে তিনি এই ব্যবস্থা করেছেন।

 

সামাজিক দূরুত্ব নিশ্চিত করে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ নেতারা এই খাদ্য সমূহ ঘরে ঘরে পৌঁছে দিবেন। এতে থাকছে চাল, ডাল, আলু, ছোলা, চিনি, তেল, পেঁয়াজ, খেজুরসহ বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব,

 

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত...

Total Page Visits: 12 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*