Home » বরিশাল » বানারীপাড়ায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন করোনা আক্রান্ত সেই মা-মেয়ে

বানারীপাড়ায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন করোনা আক্রান্ত সেই মা-মেয়ে

বাংলার কন্ঠস্বর // বরিশালের বানারীপাড়ায় প্রাণঘাতি করোনাভাইরাস আক্রান্ত সেই মা ও মেয়ের পরীক্ষার চূড়ান্ত রিপোর্ট নেগেটিভ আসায় ছারপত্র দেওয়া হয়েছে।

মঙ্গলবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশন থেকে তাদের সুস্থতার ছারপত্র দেওয়া হয়েছে। ওই মা-মেয়ের পরীক্ষায় করোনা পজেটিভ আসায় গত ২১ এপ্রিল সন্ধ্যায় তাদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালেন করোনা ইউনিটে ভর্তি করা হয়।

জানা গেছে- বরিশাল শেবাচিম হাসপাতালে চূড়ান্ত পরীক্ষা শেষে পজেটিভ আসায় মঙ্গলবার সকালে ওই মা ও মেয়েকে ছারপত্র দেওয়ার পরে তারা উপজেলার উদয়কাঠি ইউনিয়নের মধুরভিটা গ্রামের বাড়িতে ফিরে যান। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক ও নার্স সহ ৬ জন স্টাফ এবং পৌর শহরের একজন বাসিন্দার (মোট ৭ জন) নমুনা সংগ্রহ করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানোর পরে পরীক্ষায় তাদেরও নেগেটিভ এসেছে।

অপরদিকে উপজেলার উদয়কাঠি ইউনিয়নের মধুরভিটা গ্রামের ওই মা-মেয়ে করোনা আক্রান্ত হওয়ার পরে তাদের পরিবারের ১১ সদস্যের নমুনা সংগ্রহ করে বরিশাল শেবাচিম হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিলো। এখনও ওই রিপোর্ট না আসায় তাদের ব্যপারে জানা যায়নি।

এ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম কবির হাসান জানান, সাধারণত রিপোর্ট পজেটিভ এলে পাঠানো হয়। ওই রিপোর্ট সম্ভবত নেগেটিভ আসায় (অর্থাৎ করোনা আক্রান্ত নয়) বরিশাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়নি।

এদিকে সার্বিক বিশ্লেষনে ধারণা করা হচ্ছে বানারীপাড়া উপজেলা আপাতত প্রাণঘাতি করোনামুক্ত হয়েছে।

পাঠকের মতামত...

Total Page Visits: 5 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*