Home » খেলাধুলা » শচীনপুত্রকে নিয়ে শ্রীশান্থের ভবিষ্যদ্বাণী কি ফলবে?

শচীনপুত্রকে নিয়ে শ্রীশান্থের ভবিষ্যদ্বাণী কি ফলবে?

বাংলার কন্ঠস্বর // ভারতের ক্রিকেট ইশ্বর শচীন টেন্ডুলকারের ছেলে অর্জনকে নিয়ে অসাধারণ ভবিষ্যদ্বাণী করলেন দেশটির ফাস্ট বোলার এস শ্রীশান্থ। তিনি বললেন, নিশ্চিত ভারতের হয়ে খেলবে ২০ বছর বয়সী তরুণ। এ নিয়ে কোনো সন্দেহ নেই।

শ্রীশান্থ বলেন, অর্জুনের অ্যাকশন দারুণ। শরীরে অসম্ভব রিদম আছে তার।

২০১৯ মুম্বাই টি-টোয়েন্টি লিগে ৫ লাখ রুপিতে বিক্রি হন অর্জুন। নিলামে তাকে পেতে দলগুলোর মধ্যে কাড়াকাড়িও হয়। শেষ পর্যন্ত উদীয়মান ও প্রতিশ্রুতিশীল পেস অলরাউন্ডারকে দলে ভেড়ায় আকাশ টাইগার্স মুম্বাই ওয়েস্টার্ন সাবার্ব।

উল্লেখ্য, ৪৭তম জন্মদিনে টুইটারে টেন্ডুলকারকে শুভেচ্ছা জানান শ্রীশান্থ। জবাবে জাতীয় দলের সাবেক সতীর্থকে ধন্যবাদ জ্ঞাপন করেন মাস্টার ব্লাস্টার। টুইটবার্তায় শচীন লেখেন, শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ শ্রী। তুমি ও তোমার পরিবারের সবার প্রতি রইল সর্বাত্মক শুভকামনা। সুস্থ থাকো, নিরাপদ থাকো।

পরিপ্রেক্ষিতে শ্রীশান্থ বলেন, অসংখ্য ধন্যবাদ শচীন। দিনটি আমার জন্য বিশেষ করে দিয়েছো তুমি। আমার পরিবারের প্রতি শুভকামনা জানিয়েছো। এ দুঃসময়ে সবার সুস্থতাও কামনা করেছো। দীর্ঘদিন পর তোমার কথা শুনে ধন্য মনে হচ্ছে।

সবশেষে তিনি বলেন, দেখে ভালোই লাগছে যে, অর্জুন দুরন্ত পারফরম্যান্স করছে। তার অ্যাকশন অসাধারণ। দেহ রিদমে ভরপুর। সে নিঃসন্দেহে টিম ইন্ডিয়ার হয়ে খেলবে।

ভারতীয় দলের হয়ে ২৭টি টেস্ট ও ৫৩টি ওয়ানডে খেলেছেন শ্রীশান্থ। মেন ইন ব্লুদের জার্সিতে ১০টি টি-টোয়েন্টিও খেলেছেন তিনি। ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন ভিন্ন অ্যাকশনধর্মী এ পেসার।

আইপিএলে ম্যাচ ফিক্সিংয়ের দায়ে সবধরনের ক্রিকেট থেকে নির্বাসিত হন শ্রীশান্ত। তবে এরই মধ্যে সেই মামলা থেকে রেহাই পেয়েছেন তিনি। এখন ক্রিকেটে ফেরার চেষ্টা করছেন।

পাঠকের মতামত...

Total Page Visits: 3 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*