Home » অর্থ ও বানিজ্য » সেলারদের পাশে দারাজ

সেলারদের পাশে দারাজ

বাংলার কন্ঠস্বর // বর্তমান কোভিড-১৯ মহামারীটি সারা দেশে ছড়িয়ে পড়ায় অনেক ব্যবসায়ী ও উদ্যোক্তা ক্ষতিগ্রস্ত হয়েছে। এই সঙ্কটপূর্ণ অবস্থায় তাদের সহযোগিতা করতে আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ ২৬ এপ্রিল থেকে ‘দারাজ-সেলার মৈত্রী’ কার্যক্রম শুরু করেছে।

‘দেশের স্বার্থে, দেশের পাশে’ মূলমন্ত্রে উদ্বুদ্ধ এই কার্যক্রমের মূল লক্ষ্য- সেলারদের জন্য যে কোন জায়গায় বসে ব্যবসা সহজতর করা এবং সমগ্র বাংলাদেশের ক্ষুদ্র ও মাঝারী ব্যবসায়ীদের উপার্জনে সহায়তা করা।

দারাজ-সেলার মৈত্রী প্রোগ্রামে রেজিস্ট্রেশনের মাধ্যমে সেলাররা যে সব সুবিধা পাচ্ছে-

১) ০% কমিশন রেটে অনলাইনে ব্যবসা করার সুযোগ।

২) সারাদেশে ডেলিভারি।

৩) ‌‌ফ্রি ইকমার্স ট্রেনিং।

৪) ইনভেন্টরি রাখার সুবিধা।

৫) ব্যবসা বৃদ্ধির বিভিন্ন প্রোমোশনাল ফিচার।

৬) এক্সপ্রেস সাইনআপ এবং

৭) দ্রুততর পেমেন্ট প্রসেসিং।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, দারাজে আমাদের মূল লক্ষ্য হল ডিজিটাল যুগে দেশের যে কোনো জায়গায় থেকেও ব্যবসা করাকে সহজ করে তোলা। তাই বিক্রেতাদের সুবিধার্থে ও অনলাইনে ব্যবসায়িক কর্মকাণ্ড পুনরায় গতিময় করতে আমরা ‘দারাজ সেলার মৈত্রী প্রোগ্রাম’ উদ্যোগটি গ্রহন করেছি। আশা করছি এই কার্যক্রমের মাধ্যমে আমাদের সেলার কমিউনিটি উপকৃত হবেন, এবং এসময়ে দেশের অর্থনীতিকে এগিয়ে নিয়ে যেতে আমরা বড় একটি ভূমিকা রাখব।

উল্লেখ্য, কোভিড -১৯ প্রাদুর্ভাবের সাথে দারাজের প্ল্যাটফর্মে বিক্রেতাদের ব্যবসার ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং নতুন বিক্রেতাদের সাইন আপ করিয়ে তাদের স্বাচ্ছন্দে ব্যবসা চালাতে সাহায্য করার জন্যই দেশজুড়ে এই সেলার সাপোর্ট ড্রাইভটি শুরু করছে প্রতিষ্ঠানটি।

পাঠকের মতামত...

Total Page Visits: 9 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*