Home » বিনোদন » টানা ২৩ ঘণ্টা অভুক্ত হৃতিক

টানা ২৩ ঘণ্টা অভুক্ত হৃতিক

বাংলার কন্ঠস্বর // এক দানা খাবার নয়। এক ফোঁটা পানিও নয়। এইভাবে টানা ২৩ ঘণ্টা কাটালেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। ইনস্টাগ্রামে ২৩ ঘণ্টা অভুক্ত থাকার ছবিও পোস্ট করলেন। সঙ্গে জুড়ে দিলেন স্টপওয়াচের নির্দেশিত সময়ের ছবি, ২৩ ঘণ্টা ৭ মিনিট ৪৮ সেকেন্ড। এই পোস্টে ইতিমধ্যে ১৪ লাখ ৬৫ হাজারের বেশি ‘লাইক’ আর সাড়ে সাত হাজার মন্তব্য জড়ো হয়েছে। তবে এর পেছনে নিশ্চয়ই কোনো কারণ আছে। কী সেই কারণ?

হৃতিক তাঁর অনুরাগীদের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমের সাহায্যে নানানভাবে জুড়ে থাকেন। হৃতিকের পোস্ট করা ছবি ও ভিডিও ভক্তরা দারুণ পছন্দ করেন। সম্প্রতি এই বলিউড নায়ক জানিয়েছেন যে তিনি ২৩ ঘণ্টা কিছু না খেয়ে, পান না করে কাটিয়েছেন। আর এর পেছনের বিশেষ কারণও ফাঁস করেছেন হৃতিক।

সাধারণ মানুষের পাশাপাশি বলিউডের অভিনয়শিল্পীরা এখন গৃহবন্দী। হৃতিক এই লকডাউনের মধ্যে নিজের ফিটনেস নিয়ে খুবই সচেতন। নিজেকে সুস্থ ও ঝরঝরে রাখার জন্য এই বলিউড তারকা নানান উপায় বের করছেন। হৃতিক নিজের আধিকারিক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভাগ করে নেওয়া সেই সেলফির পাশাপাশি হৃতিক এক অ্যাপের স্ক্রিনশট শেয়ার করেছেন। অ্যাপটি তাঁর ফিটনেসের ওপর কড়া নজর রাখে। ৪৬ বছর বয়সী হৃতিক জানিয়েছেন, মাঝেমধ্যে না খেয়ে থাকা স্বাস্থ্যকর। আর বলেছেন, স্বাধীনতার মানে শৃঙ্খলাবদ্ধ জীবন যাপন করা। হৃতিকের এই পোস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ভাইরাল হয়। অনেকেই মন্তব্য করেছেন, না খেয়ে থেকেই আরও বেশি হ্যান্ডসাম লাগছে হৃতিককে।

বেশ কিছুদিন আগে হৃতিক মুম্বাই পুলিশকে সাহায্য করে আলোচনায় উঠে এসেছিলেন। বিষয়টি মুম্বাই পুলিশ সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়ে ধন্যবাদ জানায় হৃতিককে। মুম্বাই পুলিশ তাদের টুইটার হ্যান্ডেলে লিখেছিল, ‘পুলিশ বাহিনীর সুরক্ষার জন্য হ্যান্ড স্যানিটাইজার পাঠানোয় হৃতিক আপনাকে ধন্যবাদ। আমাদের প্রথম সারির যোদ্ধাদের নিরাপত্তার কথা ভেবে আপনার এই আনুকূল্যের জন্য আমরা কৃতজ্ঞ।’ এই টুইটের জবাবে হৃতিক আবার একটি পাল্টা টুইট করেছিলেন। তিনি লিখেছিলেন, ‘আমরা আমাদের পুলিশের কাছে কৃতজ্ঞ। এই কৃতজ্ঞতা কোনো কিছুর বিনিময়ে শোধ হওয়ার নয়। যাঁরা নিজেদের জীবন ঝুঁকিতে ফেলে আমাদের সুরক্ষার দায়িত্ব পালন করছেন, তাঁরা সুরক্ষিত থাকুন। আমাদের সুরক্ষার জন্য করোনাযোদ্ধাদের ভালোবাসা আর লাল সালাম।’

২০১৯ সালে ‘সুপার থার্টি’ ও ‘ওয়ার’–এর তুমুল সফলতা, দুই ছেলে আর সাবেক স্ত্রীকে নিয়ে দিব্যি কাটছে হৃতিকের লকডাউন।

পাঠকের মতামত...

Total Page Visits: 3 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*