Home » সর্বশেষ সংবাদ » পিরোজপুরে ডিসির হাতে মাটির ব্যাংকের টাকা তুলে দিল ৫ শিশু

পিরোজপুরে ডিসির হাতে মাটির ব্যাংকের টাকা তুলে দিল ৫ শিশু

বাংলার কন্ঠস্বর // করোনা প্রাদুর্ভাবে অসহায় মানুষের কষ্ট-দুর্দশার কথা চিন্তা করে মাটির ব্যাংকে নিজেদের সঞ্চিত অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলো পিরোজপুরের পাঁচ শিশু শিক্ষার্থী। জেলা প্রশাসক ছোট্ট সোনামনিদের এ ধরনের মহানুভবতা দেখে আবেগ-আপ্লুত হন।

পৌরসভার হুলারহাট মরিচাল গ্রামের মিনা শিশু নিকেতনের পাঁচ থেকে সাত বছরের ওই পাঁচ শিশু মাটির ব্যাংকে জমানো ১ হাজার, ৪২২ টাকার এই অর্থ সোমবার জেলা প্রশাসকের হাতে তুলে দিল।

এসব শিশুরা হল মাশরাফি ইমরান আরিয়ান, বুশরা আক্তার, রেজভি হোসেন, সিনথিয়া ইসলাম ও শামীম মিনা।

করোনা দুর্গতদের প্রতি শিশুদের এই ভালবাসা মহানুভবতা ও সহানুভূতি প্রশংসা জুড়িয়েছে পুরো জেলা শহরে।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন বলেন, এদের কাছ থেকে সমাজের প্রতিটি মানুষের শিক্ষা নেয়ার সুযোগ সৃষ্টি হয়েছে এখন। এই দুঃসময় শিশুরাও যে অসহায়দের পাশে এসে দাড়াতে পারে তা আজ এক অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকল।

এসময় শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শহীদুল ইসলাম মাজেদ বলেন, শিশুদের জমানো অর্থের সঙ্গে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এবং শিক্ষক-শিক্ষিকাবৃন্দ আরও ১৪ হাজার ১০০ টাকা প্রধানমন্ত্রীর তহবিলে দান করেছেন। যা শিশুদের এই মহানুভবতাকে অনুপ্রেরণা যোগাবে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিকী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চুসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 8 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*