Home » অন্যান্য » দুর্ঘটনা » পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বাংলার কন্ঠস্বর // পিরোজপুরের মঠবাড়িয়ায় মোটরসাইকেল- নসিমনের সংঘর্ষে আহাদ শরীফ (২২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। সোমবার উপজেলার সাফা ডিগ্রি কলেজের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আহাদ উপজেলার ধানীসাফা ইউনিয়নের আমরাবুনিয়া গ্রামের মো. কালাম শরীফের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে আহাদ শরীফ তার ব্যক্তিগত মোটরসাইকেলে কাওসারকে নিয়ে জরুরি কাজে স্থানীয় ধানিসাফা বাজারে যাচ্ছিলেন। তাদের বহনকারী মোটরসাইকেলটি সাফা ডিগ্রি কলেজের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে আহাদ শরীফ ঘটনাস্থলেই মারা যায়। এ সময় তার সাথে থাকা কাওসার মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহাদকে মৃত ঘোষণা করেন। আহত কাওসারকে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান বরিশালটাইমসকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নসিমন গাড়িটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।’

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 19 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*