Home » অপরাধ » বরগুনায় কলা ব্যবসার অন্তরালে ফেন্সিডিল বাণিজ্য, গ্রেপ্তার ২

বরগুনায় কলা ব্যবসার অন্তরালে ফেন্সিডিল বাণিজ্য, গ্রেপ্তার ২

বাংলার কন্ঠস্বর // বরগুনায় দীর্ঘদিন ধরে কলার ব্যবসার অন্তরালে সুকৌশলে ফেন্সিডিল বাণিজ্য চালিয়ে আসছিল একটি চক্র। এ বিষয়ে অনুসন্ধানের একপর্যায়ে নিশ্চিৎ হয় বরগুনা জেলা পুলিশ। সোমবার গভীর রাতে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহজাহান হোসেনের নেতৃত্বে শহরের আমতলা সড়কে অভিযান চালিয়ে ওই চক্রটির দুই সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে আট বোতল ফেনসিডিল এবং নগদ ৩৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, বরগুনা কলেজ ব্রাঞ্চ সড়কের মণীন্দ্র রায়-এর ছেলে সমীর (৩৪) এবং ঝিনাইদহ জেলার চাঁদপুর ইউনিয়ন-এর বালিয়াডাঙ্গা গ্রামের শামসুল হকের ছেলে সাঈদ (৩৫) কলার ব্যবসার আড়ত দেওয়ার জন্য দুই দিন পুর্বে আমতলা সড়কের কুদ্দুস মাস্টারের একটি ঘরও ভাড়া নেয়। পুলিশের পূর্ব তথ্য অনুযায়ী অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেন রাত ১টায় সেখানে অভিযান চালায়। অভিযানে সমীর এবং সাঈদকে গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ। এ চক্রটি এর আগেও দীর্ঘদিন ধরে এ কাজ করে আসছিল বলে জেলা পুলিশ সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, বরগুনায় যোগদানের পর থেকে অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেনের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারিসহ সন্ত্রাস ও চাঁদাবাজির সাথে সম্পৃক্ত একাধিক দুষ্কৃতকারী আটক ও গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখায় এর মধ্যেই সচেতন মহলের প্রশংসা কুড়িয়েছেন তিনি।

পাঠকের মতামত...

Total Page Visits: 2 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*