Home » অপরাধ » বরিশালে উপড়ে পড়া গাছ কেটে না নেওয়ায় তিনজনকে কুপিয়ে জখম

বরিশালে উপড়ে পড়া গাছ কেটে না নেওয়ায় তিনজনকে কুপিয়ে জখম

বাংলার কন্ঠস্বর // সুপার সাইক্লোন আম্পানের তাণ্ডবে উপড়ে পড়া গাছ কেটে না নেয়াকে কেন্দ্র করে বরিশালের শায়েস্তাবাদ ইউনিয়নে তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২১ মে) সকাল ৮টার দিকে ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কোদালীয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে কাউনিয়া থানা পুলিশ। আহতদের বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।স্থানীয় সূত্রে জানা গেছে- আম্পানের তাণ্ডবে ওই এলাকার বাসিন্দা শহিদুল মৃধার একটি রেইনট্রি গাছ তার প্রতিবেশী সুলতান কবিরাজের জমির ওপর আছড়ে পড়ে। বৃহস্পতিবার সকালে ওই গাছ সরিয়ে নিতে শহিদুল মৃধার ছেলে রানা মৃধাকে অনুরোধ রাখেন সুলতান। এসময় রানা হাতে ব্যথায় ভুগছেন জানিয়ে বাবা শহিদুলকে জানাতে অনুরোধ করে চলে যান।

এরপর সকাল ৮টার দিকে রানা বাজারে যাওয়ার সময় সুলতান কবিরাজের সঙ্গে একই প্রসঙ্গে তর্ক-বিতর্ক হয়। এসময় সুলতান ক্ষিপ্ত হয়ে তার বাড়ির মধ্যে টেনে নিয়ে রানাকে বেধম পেটাতে থাকে। রানার চিৎকারে তার বাবা শহিদুল ও ভাই সোহাগ মৃধা ছুটে আসলে তাদেরও কুপিয়ে ও পিটিয়ে আহত করে সুলতান ও সাইদুল কবিরাজ। আহতদের মধ্যে শহিদুলের অবস্থা আশংকাজনক।

এঘটনায় উপ-পরিদর্শক (এসআই) মিজানের নেতৃত্বে কাউনিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে জানান, অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

অভিযুক্ত সাইদুল কবিরাজ ঘটনার বিষয়টি অস্বীকার করে বলেন, ‘উল্টো আমাদের মারধর করা হয়েছে। আমরা হাসপাতালে ভর্তি হয়েছি’।

পাঠকের মতামত...

Total Page Visits: 9 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*