Home » বরিশাল » বরিশালে ক্লিনিকে ভুল চিকিৎসায় গর্ভের সন্তানসহ গৃহবধুর মৃত্যু

বরিশালে ক্লিনিকে ভুল চিকিৎসায় গর্ভের সন্তানসহ গৃহবধুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদীতে ভুয়া ডাক্তারের অপচিকিৎসায় প্রসূতি গৃহবধু আফরোজা আক্তার মুন্না (২৩) এর মৃত্যু হয়েছে। ২১ মে বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদরের দক্ষিন পালরদী এলাকার আনোয়ারা ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে এ ঘটনা ঘটেছে। পুলিশ লাশ উদ্ধার করে অপচিকিৎসার সাথে জড়িত ওটি বয় রিপন মিস্ত্রি, মেডিকেল টেকনোলজিস্ট অজয় হালদারকে আটক করেছে।

জানাগেছে উজিরপুর উপজেলার দত্তেসার গ্রামের কুদ্দুস তালুকদারের স্ত্রী আফরোজা আক্তার মুন্নাকে ২১ মে দুপুরে ওই ক্লিনিকে ভর্তি করা হয় সিজারিং করার জন্য। ভর্তি পরে আনোয়ারা ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের মালিক হেদায়েত উল্লাহ বিকেলে গৃহবধুকে ভূল এ্যানেসথেসিয়া পুশ করলে গৃহবধুর মৃত্যু হয়।

হেদায়েত উল্লাহ কোন ডাক্তার না হয়েও দীর্ঘদিন ডাক্তার পরিচয়ে এ ধরনের অপকর্ম চালিয়ে যাচ্ছেন। সে একজন ফামাস্টিস। তার বিরুদ্ধে বিস্তা অভিযোগ রয়েছে। গেল বছর মে মাসে এই ভুয়া ডাক্তার গ্রেফতার হয়েছির পুলিশের হাতে। জেলে থেকে বের হয়ে আবার এ ভুয়া ডাক্তার মানুষের জিবন নিয়ে ছিনিমিনি খেলছেন বলে ভুক্তভোগিরা অভিযোগ করেছেন।

গৃহবধুর মৃতুর ঘটনাটি সন্ধায় তার স্বজনরা জানতে পেরে ভূয়া ডাক্তার হেদায়েত উল্লাহর উপর চড়াও হলে সে পালিয়ে যায়। গৌরনদী মডেল থানা পুলিশ খবর পেয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়। অপর একটি সুত্র জানায় বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য একটি মহল প্রচেস্টা চালাচ্ছে।

রাত সাড়ে ১০টায় গৌরনদী মডেল থানার পরিদর্শক গোলাম ছড়োয়ার ঘটনার সত্ততা নিশ্চিত করে জানান, ক্লিনিক থেকে গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে এবং দুইজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে মামলার প্রস্তুতি চলছে।

পাঠকের মতামত...

Total Page Visits: 7 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*