Home » সর্বশেষ সংবাদ » শের-ই-বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে আনসার সদস্যের মৃত্যু

শের-ই-বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে আনসার সদস্যের মৃত্যু

বাংলার কন্ঠস্বর // বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে আরও একজনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে মারা যাওয়া ব্যক্তি (৫৫) আনসার সদস্য ছিলেন। তার বাড়ি ঝালকাঠির রাজাপুর উপজেলার বড়ইয়া গ্রামে।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে এক ঘণ্টার ব্যবধানে হাসপাতালটির করোনা ওয়ার্ডে আরও দুই রোগী মারা যান। এ নিয়ে ২২ ঘণ্টার ব্যবধানে এ হাসপাতালের করোনা ওয়ার্ডে তিনজন মারা গেছেন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, ওই আনসার সদস্য গত বৃহস্পতিবার দুপুরে অসুস্থ হয়ে হাসপতালে ভর্তি হন। তার শ্বাসকষ্ট ও জ্বর থাকায় তাকে রাতে করোনা ওয়ার্ডে স্থানান্তর করা হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান। ওইদিনই তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, গতকাল শুক্রবার পর্যন্ত বরিশাল বিভাগের ছয় জেলায় ১১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে দুই ভারতীয় নাগরিকসহ বেশ কয়েকজন স্বাস্থ্যকর্মীও রয়েছেন। বরিশালের ছয় জেলায় করোনায় ছয়জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ছয় করোনা রোগীর মধ্যে পটুয়াখালীর তিনজন, বরগুনায় দু্জন ও বরিশালের একজন রয়েছেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 8 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*