Home » সর্বশেষ সংবাদ » পটুয়াখালীতে কোভিডে নতুন আক্রান্ত ২৫, মৃত্যু ১

পটুয়াখালীতে কোভিডে নতুন আক্রান্ত ২৫, মৃত্যু ১

বাংলার কন্ঠস্বর // পটুয়াখালী জেলায় নতুন করে ২৫ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে পটুয়াখালী জেলায় কোভিড-১৯–এ আক্রান্ত মানুষের সংখ্যা দাঁড়াল ৩৯১। ঢাকা থেকে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর গতকাল সোমবার রাতে পটুয়াখালীর সিভিল সার্জন এই তথ্য নিশ্চিত করেছেন।

 

এদিকে জেলায় করোনাভাইরাসে সংক্রমিত এক নারী মারা গেছেন। ওই নারী পেশায় শিক্ষিকা ছিলেন। তাঁর বয়স ৬০ বছর। তিনি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছেন ১৮ জন।

 

পটুয়াখালীর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, পটুয়াখালী জেলায় নতুন করে ২৫ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে সদর উপজেলায় ১৯ জন, বাউফলে ৪ জন, কলাপাড়ায় একজন ও দুমকিতে একজন। পটুয়াখালী জেলায় আক্রান্ত মানুষের সংখ্যা দাঁড়াল ৩৯১। কোভিড-১৯–এ আক্রান্ত ৭৩ জন সুস্থ হওয়ার পর আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়েছেন। ২৫৯ জন বাড়িতে আইসোলেশনে (বিচ্ছিন্ন) আছেন।

 

পটুয়াখালীতে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে এ পর্যন্ত ১৮ জন মারা গেছেন। তাঁদের মধ্যে বাউফলে ৭ জন, দুমকিতে ২ জন, কলাপাড়ায় ২ জন, সদর উপজেলায় ২ জন, গলাচিপায় ৩ জন এবং মির্জাগঞ্জ ও রাঙ্গাবালী উপজেলায় একজন করে রয়েছেন।

 

পটুয়াখালী জেলা সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিডি ক্রাইম ২৪ডটকমকে জানান, গতকাল সোমবার পর্যন্ত জেলায় ৪ হাজার ২৭৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাঁদের মধ্যে ৩ হাজার ৩১৬ জনের পরীক্ষার প্রতিবেদনে এসেছে। প্রতিবেদনে ৩৯১ জনের পজিটিভ এসেছে।

পাঠকের মতামত...

Total Page Visits: 51 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*