Home » সর্বশেষ সংবাদ » বরিশাল জেলা প্রশাসনের প্রবেশন অফিসারকে শুভেচ্ছা জানালেন জেলা প্রশাসক

বরিশাল জেলা প্রশাসনের প্রবেশন অফিসারকে শুভেচ্ছা জানালেন জেলা প্রশাসক

বাংলার কন্ঠস্বর // সমাজসেবা অধিদফতরে চাকরি জীবনের ১৭ বছর, এই সময়ে নিজেকে আত্মমানবতার সেবায় উজাড় করে দিয়েছেন বরিশাল জেলা প্রশাসনের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ।

 

পুরস্কার স্বরূপ পেয়েছেন বরিশাল বাসির ভালোবাসা তবুও থেমে নেই তার মানবসেবা। রাস্তায় পড়ে থাকা অসুস্থ পাগল থেকে শুরু করে দরিদ্র অসহায় প্রতিবন্ধীদের পাশে সর্বদা দাঁড়িয়েছেন তিনি।

 

এরই মধ্যে পেয়েছেন একাধিক পুরস্কার হয়েছেন শ্রেষ্ঠ প্রবেশন অফিসার। এর আগে ২০১৭ সালে জেলা প্রশাসন পদক এবং ২০১৮ সালে শ্রেষ্ঠ প্রবেশন কর্মকর্তা হিসেবে মনোনীত হয়েছিলেন তিনি।

 

স্বীয় কর্মদক্ষতা এবং সৃজনশীলতার মাধ্যমে সরকারের কর্মসূচী বাস্তবায়ন সহ করোনাকালে বরিশাল জেলা প্রশাসনের একজন সন্মুখযোদ্ধা হিসেবে খ্যাতি অর্জন করেছেন প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ।

 

নিজের কাজকে জীবনের সাথে এমন ভাবে জরিয়ে নিয়েছে তিনি যা দেখে মনে হয় মানব সেবাই তার ধর্ম কর্ম জ্ঞান। করোনাকালীণ সময়সহ গত এক বছরের কর্মকান্ডের মূল্যায়নে ২০১৯-২০ অর্থ বছরের শুদ্ধাচার পুরস্কারে জাতীয় ভাবে সমাজসেবা অধিদফতর কর্তিক মনোনীত হয়েছেন বরিশালের সামাজিক প্রতিবন্ধি মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের ব্যবস্থাপকের দায়িত্বে থাকা জেলা প্রশাসনের প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ।

 

সমাজসেবা অধিদপ্তরের থেকে গত রবিবার তাকে এই মনোনয়ন দেয়া হয়। আজ ২৯ জুন সোমবার বরিশাল জেলা প্রশাসকের কার্যালয় তার অফিস কক্ষে জেলা প্রশাসন এর পক্ষ থেকে শুদ্ধাচারে মনোনীত হওয়ায় প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

 

এ ছাড়া প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজকে তার দপ্তর থেকে শুরু করে সহকর্মী, বন্ধু-বান্ধব এবং স্বজনরা শুভেচ্ছা জানায়।

পাঠকের মতামত...

Total Page Visits: 53 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*