Home » বিনোদন » ‘ভুতুড়ে’ বিদ্যুৎ বিল নিয়ে ঝামেলায় বলিউড তারকাও

‘ভুতুড়ে’ বিদ্যুৎ বিল নিয়ে ঝামেলায় বলিউড তারকাও

বাংলার কন্ঠস্বর // ভাবছেন বাড়তি বিল বা প্রচলিত কথায় ভুতুড়ে বিল নিয়ে আপনিই ভুগছেন। ভুল ভাবছেন, বলিউড তারকারাও নিস্তার পাচ্ছেন না ভুতুড়ে বিদ্যুৎ বিল থেকে। যেমন তাপসী পান্নু। বিদ্যুৎ বিল দেখে আঁতকে উঠেছেন বলিউডের এই অভিনেত্রী। মে মাসে যেখানে তাপসীর বাড়ির বিল ছিল ৩ হাজার ৮৫০ টাকা, সেটি জুন মাসে বেড়ে দাঁড়িয়েছে ৩৬ হাজার টাকায়। যদিও তাপসীর টুইট দেখে মজা করে তাঁর ভক্তরা বলছেন, তাপসীর সিনেমা ‘হিট’ দেখেই বিদ্যুতের বিল ১০ গুণ বাড়িয়ে দিয়েছে বিদ্যুৎ সরবরাহকারী প্রতিষ্ঠান।

এ তারকা নিজেই জানালেন, ওই বাড়ি নাকি ছিল লকডাউনে বন্ধ। তিনি এই ভুতুড়ে বিদ্যুৎ বিলের বিষয়টি নিয়ে টুইটারে লিখেছেনও। তাঁর কথা, নতুন কেনা হয়েছে এই অ্যাপার্টমেন্ট। তিন মাস লকডাউনে সেখানে কেবল প্রতি সপ্তাহে পরিষ্কার-পরিচ্ছন্নতার জন্য ঢোকা হয়েছে। আর তাতেই কিনা এই বিল। তাপসী অবাক হয়েছেন। তাঁর মনে প্রশ্ন, তাহলে কি না জানিয়ে কেউ সেখানে থাকছে?

গত রোববার টুইটারের দেওয়ালে তাপসী লেখেন, ‘লকডাউনের তিন মাস…এবং আমি এটা ভেবেই পাচ্ছি না গত এক মাসে আমার বাড়িতে কোনো নতুন ইলেকট্রনিকস জিনিসটা আমি কিনেছে বা ব্যবহার শুরু করেছি, যে কারণে আমার বিদ্যুতের বিল এই পরিমাণ বেড়ে গিয়েছে। আদানি ইলেকট্রিসিটি মুম্বাই, আপনারা ঠিক কোন ধরনের বিদ্যুতের মাশুল নিচ্ছেন?’ এই টুইটের সঙ্গে নিজের বক্তব্যের সমর্থনে দুটি বিলের স্ক্রিনশটও যোগ করেন তাপসী। যেখানে স্পষ্টই দেখা যাচ্ছে, এক মাসে নায়িকার বিদ্যুতের বিল বেড়েছে ৩৬ হাজার ১৬০ টাকা।

টুইটারের দেওয়ালে তাপসী পান্নু নিজের বিলের কপি সংযুক্ত করেছেন। ছবি: টুইটারএকজন তারকা বিদ্যুৎ বিল নিয়ে প্রকাশ্যে কথা বলাটা হয়তো আপনার কাছেও অন্য রকম ঠেকছে। তবে তাপসী এত সিরিয়াস হওয়াটা যুক্তিযুক্তও। কারণ, তাপসীর মুম্বাইয়ের এই অ্যাপার্টমেন্ট আপাতত তালাবন্ধ। নায়িকা লকডাউনের শুরু থেকেই রয়েছেন দিল্লিতে তাঁর পরিবারের সঙ্গে। তাই নতুন কেনা খালি বাসার বিদ্যুতের বিল কীভাবে ৩৬ হাজার টাকা হতে পারে, ভেবে কূলকিনারা করতে পারছেন না তাপসী। তিনি বলেছেন, ‘আমার খালি বাড়িতে কি কেউ ঢুকে পড়ে আমার সম্পত্তি ব্যবহার করছে! কারণ, এই অ্যাপার্টমেন্টে কেউই থাকে না। এখন শুধু সপ্তাহে একবার বাড়ি পরিষ্কারের জন্য দরজা খোলা হয়।’

তাপসীর টুইট দেখামাত্র জবাবে আদানি ইলেকট্রিসিটির তরফে অভিযোগ দায়ের করার জন্য একটি লিংক দেওয়া হয় নায়িকাকে। কিন্তু সেটিও কাজ করছে না বলে জানিয়েছেন তাপসী। নায়িকার মতে, ‘এটা আরও বড় অপমান।’

তাপসী একা নন, তিন থেকে চার গুণ বিদ্যুৎ বিল এসেছে কমেডিয়ান বীর দাস, অভিনেতা দিনো মরিয়া, অভিনেত্রী আময়রা দস্তুর, শ্রুতি শেঠসহ শোবিজ জগতের অনেক তারকারই।

পাঠকের মতামত...

Total Page Visits: 246 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*