Home » অপরাধ » যুবলীগ নেতার ছেলের সশস্ত্র হামলায় ব্যবসায়ীসহ আহত ৬

যুবলীগ নেতার ছেলের সশস্ত্র হামলায় ব্যবসায়ীসহ আহত ৬

বাংলার কন্ঠস্বর // চাঁদাবাজি, ধর্ষণসহ বহু অপকর্মের হোতা ঝালকাঠি পৌর যুবলীগ সভাপতির ছেলে সন্ত্রাসী আরিফ খলিফার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। এবার আরিফ বাহীনির সন্ত্রাসী তান্ডবে স্থানীয় ব্যবসায়ীসহ ৬ জন আহত হয়েছেন। তারা সকলেই ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগে ও আহত সূত্রে জানা গেছে, ঝালকাঠি পৌরসভার লঞ্চঘাট এলাকার বেরিবাঁধে ব্যবসায়ী মন্টু হাওলাদারের সাথে পূর্ব শত্রুতার জের ও এক দম্পতির শালিসকে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যায় দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সন্ত্রাসী আরিফ খলিফা ও তার বাহীনি ব্যবসায়ী মন্টু হাওলাদারের ওপর হামলা চালায়। এতে মন্টুসহ ছাত্রলীগের নেতা সোহেল হাওলাদার, ব্যাবসায়ী শাওন, তাওহিদ, জুবায়েরসহ ৬ জন গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহত ব্যবসায়ী মন্টু হাওলাদারের অভিযোগ, তাকে মারধর করে তার ক্যাশ থেকে নগদ টাকা এবং মালামল লুটপাট করে আরিফ ও তার লোকজন।

অপরদিকে ঝালকাঠি পৌর যুবলীগের সভাপতি আব্দুল হক খলিফার দাবি, তার ছেলে আমীন খলিফা, আরিফ খলিফা ও তাদের স্বজন, সুজন হাসানসহ কয়েকজন আহত হয়েছে। তারা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

খোঁজ নিয়ে জানা গেছে, আরিফ খলিফা ডিসি অফিসের পিওন পদে চাকুরী করেন। তার কর্মস্থল কাঠালিয়া উপজেলার একটি তহশীল অফিসে। কিন্তু সে কর্মস্থালে না গিয়ে মোটরসাইকেল নিয়ে এলাকায় ঘোরাঘুরি করে এবং বখাটে যুবকদের নিয়ে ধর্ষণ, চাদাঁবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী তান্ডব চালিয়ে যাচ্ছে। তাছাড়া আরিফ খলিফার বিরুদ্ধে আলোচিত সুন্দরবন লঞ্চে এক তরুণীকে ধর্ষণ ও চাদাঁবাজিসহ প্রায় হাফ ডজন মামলা রযেছে। এ সকল মামলা থেকে আরিফের যুবলীগ নেতা বাবা আ: হক খলিফাসহ স্থানীয় কয়েকজন আওয়ামী লীগ নেতার প্রভাবে রক্ষা পেয়ে পুন:রায় সন্ত্রাসী কাজে লিপ্ত হয়।

পাঠকের মতামত...

Total Page Visits: 41 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*