Home » বিনোদন » আত্মহত্যা করলেন ভারতীয় অভিনেত্রী

আত্মহত্যা করলেন ভারতীয় অভিনেত্রী

বাংলার কন্ঠস্বর // একের পর এক মৃত্যুর খবর মিলছে ভারতের শোবিজ অঙ্গনে। বলিউড তারকা সুশান্তের অপমৃত্যুর ধাক্কায় এখনো তোলপাড় দেশটির বিনোদন অঙ্গন। এবার স্বেচ্ছায় পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন দেশটির ২৬ বছর বয়সী জনপ্রিয় তেলুগু অভিনেত্রী শ্রাবণী কোন্দপাল্লি। এমনটাই জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি।

মঙ্গলবার হায়দরাবাদের মধুরানগরে নিজের ফ্ল্যাট থেকে এই অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পরিবার। আর অভিনেত্রীর মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে দেশটির এক টিকটক তারকাকে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গোসল করবেন বলে মঙ্গলবার রাত সাড়ে ৯টায় শ্রাবণী তার রুমে প্রবেশ করেন। কিন্তু এক ঘণ্টা সময় চলে যাওয়ার পরও যখন তিনি তার রুম থেকে বের হচ্ছিলেন না, তখন পরিবারের লোকজনের মনে সন্দেহ জাগে। ঘরের দরজা ভেঙে ঢুকেই দেখেন শ্রাবণীর মরদেহ সিলিংয়ে ঝুলছে। সঙ্গে সঙ্গে স্থানীয় যশোদা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

 

অবশ্য অভিনেত্রীর আত্মহত্যার জন্য তার সাবেক প্রেমিক ও টিকটক অভিনেতা দেবারাজুকে দায়ীকে করেছেন শ্রাবণীর পরিবার।

পুলিশ সূত্রে জানা গেছে, গত জুনে অভিনেত্রীকে হেনস্থা করার অভিযোগে দেবারাজুকে গ্রেপ্তার করা হয়েছিল। ওই অভিনেতা শ্রাবণীকে জোরপূর্বক বিয়ে করতে চেয়েছিলেন। পরিবারের অভিযোগ, দেবারাজুর হেনস্থার জন্যই নিজের জীবন শেষ করে দিয়েছেন শ্রাবণী। এরই মধ্যে পরিবারের অভিযোগের ভিত্তিতে দেবারাজুর বিরুদ্ধে মামলা নিয়েছে পুলিশ।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 43 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*