Home » চট্টগ্রাম » কুমীল্লা » ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল, ছাত্রলীগ নেতা বহিষ্কার

ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল, ছাত্রলীগ নেতা বহিষ্কার

বাংলার কন্ঠস্বর // সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন ফকিরের ইয়াবা সেবনের দৃশ্য। এবার ইয়াবা সেবনের অভিযোগে তাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে ছাত্রলীগ। গতকাল রোববার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে তাকে অব্যাহতি দেওয়া হয়।

ছাত্রলীগ থেকে বহিষ্কৃত ফরহাদ হোসেন ফকির তিতাস উপজেলার ভাইস চেয়ারম্যান। গত ১০ আগস্ট তার ইয়াবা সেবনের ছবি ও ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনার পরই তাকে দল থেকে বহিষ্কারের দাবি তোলেন ছাত্রলীগের তৃণমূলের নেতাকর্মীরা।

ফরহাদ হোসেন ফকিরের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হলে স্থানীয়রা জানিয়েছিলেন, কুমিল্লার চান্দিনা উপজেলা ছাত্রলীগের এক নেতা তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন ফকিরের ইয়াবা সেবনের একটি ভিডিও ও ছবি আপলোড করেন। এরপরই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওতে ফরহাদকে ইয়াবা সেবন করতে দেখা যাচ্ছে।

 

এ বিষয়ে ফরহাদ হোসেন ফকির তখন বলেছিলেন, ‘এগুলো দুই বছর আগের ভিডিও ও ছবি। গত উপজেলা পরিষদ নির্বাচনের সময় এগুলো ভাইরাল করার চেষ্টা হয়েছিল। যার কাছে এই ছবি ও ভিডিও ছিল, তখন তাকে অনুরোধ করে ঠেকানো হয়। এখন কেন এটি দিলো বুঝতে পারছি না।’

তিনি দাবি করেছিলেন, ‘রাজনৈতিক প্রতিহিংসা থেকে আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য পরিকল্পিতভাবে এই কাজ করা হয়েছে। আমি এখন আর এসবের (ইয়াবা সেবন) সঙ্গে নেই। সংশোধন হয়ে জনগণের জন্য কাজ করছি। তিতাসে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের প্রতিপক্ষ এই কাজ করেছে।’

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 37 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*