Home » আন্তজাতিক » কর্মচারীর আঙুল কামড়ে ছিঁড়ে নিল মালিক!

কর্মচারীর আঙুল কামড়ে ছিঁড়ে নিল মালিক!

বাংলার কন্ঠস্বর // কাজ নিয়ে কথা কাটাকাটির জেরে কর্মচারীর গোটা আঙুল কামড়ে ছিঁড়ে দিয়েছে মালিক। ভারতের নয়া দিল্লিতে কাজের কথা আলোচনা করতে গত বৃহস্পতিবার একে অপরের সঙ্গে দেখা করেন৷ এর এক পর্যায়ে দুজনের মধ্যে মতবিরোধ হলে এমন ভয়াবহ ঘটনা ঘটান মালিক হেমন্ত সিদ্ধার্থ (৪০)।

দিল্লি পুলিশের ডিসিপি যশমীত সিং জানান, রাজধানীর একটি বেসরকারি বিমা কোম্পানিতে কাজ করতেন ৩৪ বছর বয়সী মোহিত। গত বৃহস্পতিবার অক্ষরধাম অঞ্চলে তিনি দেখা করেন তার ঊর্ধ্বতন কর্মকর্তা হেমন্ত সিদ্ধার্থের সঙ্গে। এরপর তারা দু’জনে সেখান থেকে করোল বাগের উদ্দেশ্যে যান।

অফিসে ফেরার পর মোহিত বাড়ি ফিরতে চাইলে তাকে কাজের জন্য অন্য একটি জায়গায় নিয়ে যায় হেমন্ত। সেখানে কাজ নিয়ে কথা বলতে গিয়েই তর্কে জড়িয়ে পড়েন দু’জনে।

 

মোহিতের অভিযোগ, প্রথমে হেমন্ত তাকে চড় মারতে শুরু করে। নিজেকে বাঁচাতে হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেন মোহিত। তখনই তার হাত টেনে ধরে বাম হাতের একটু আঙুল কামড়ে ধরে ছিঁড়ে নেয়। আহত মোহিত মাটিতে পড়ে যান। এরপরই আঙুলের ছিন্ন অংশ ফেলে দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় হেমন্ত। কোনোভাবে নিজের পকেট থেকে মোবাইল বের করে ১০০ ডায়াল করেন মোহিত। পুলিশ এসে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

মোহিতের আঙুলের ছিন্ন অংশটিও নিয়ে যাওয়া হয়। আঙুলটি জোড়া লাগাতে সক্ষম হয়েছেন চিকিৎসকরা। তবে এখনো কিছুদিন যন্ত্রণা ভোগ করতে হবে মোহিতকে।

ভারতের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, হেমন্তের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন মোহিত। ঘটনার পর থেকেই তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

হেমন্তের খোঁজে তল্লাশি চলছে, জানিয়েছেন ডিসিপি যশমীত সিং।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 38 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*