Home » অপরাধ » গৃহবধূকে প্রকাশ্যে গাছে বেঁধে পেটালেন ইউপি সদস্য

গৃহবধূকে প্রকাশ্যে গাছে বেঁধে পেটালেন ইউপি সদস্য

বাংলার কন্ঠস্বর // পরকীয়ার অভিযোগ এনে এক গৃহবধূকে প্রকাশ্যে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যের বিরুদ্ধে। ঘটনাটি ঘটে ফরিদগঞ্জ উপজেলার চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের চরদুঃখিয়া গ্রামে। খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর পুলিশ ওই ইউপি সদস্যকে আটকের চেষ্টা করছে।

জানা গেছে, গত রোববার রাতে উপজেলার চরদুঃখিয়া গ্রামের তপাদার বাড়ির দুবাই প্রবাসী মিজান রহমানের স্ত্রী ও দুই সন্তানের জননী মরিয়ম বেগম (৩২) তার ঘরের সামনে দাঁড়িয়ে প্রতিবেশী দুই যুবকের সঙ্গে কথা বলছিলেন। বিষয়টি দেখতে পেয়েই হঠাৎ ক্ষিপ্ত হয়ে ইউপি সদস্য মরিয়ম বেগমকে ঘরের সামনের রাস্তায়ই পেটানো শুরু করেন। ওই ইউপি সদস্যের ফোন পেয়ে তার সাঙ্গপাঙ্গরাও গিয়ে মারধর করে। পরে গুরুতর আহত অবস্থায় মরিয়ম বেগমকে রাস্তায় ফেলে চলে যায় তারা।

পিটিয়ে আহত করার ঘটনাটি মরিয়ম বেগমের বোন মুঠোফোনে থানা পুলিশকে জানালে ওই রাতেই পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে মরিয়মের বোন শেফালী বেগম ইউপি সদস্যকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করে।

 

ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান হাসান আব্দুল হাই জানান, বিষয়টি ন্যক্কারজনক। আমি ঘটনা শুনেই সেখানে গিয়েছি। অন্যদিকে অভিযোগের বিষয়ে ইউপি সদস্য মো. শরীফ জানান, ওই মহিলার স্বভাব ভালো নয়। এছাড়া সে তার নিকটাত্মীয়। তাই শাসন করেছে।

লিখিত অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে ফরিদগঞ্জ থানার এস আই কাজী জাকারিয়া বলেন, ‘ঘটনাটি মর্মান্তিক। আমরা খবর পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। এছাড়া পরে দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে ইউপি সদস্যকে আটকের চেষ্টা করছি।’

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 52 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*