Home » বরিশাল » জনগনের ভালোবাসায় পক্ষিয়া ইউনিয়নের  মেম্বার পদপ্রার্থী হতে চান নুরেআলম
mde

জনগনের ভালোবাসায় পক্ষিয়া ইউনিয়নের  মেম্বার পদপ্রার্থী হতে চান নুরেআলম

রিয়াজ ফরাজী, বোরহানউদ্দিন // ভোলা বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের  সাবেক মেম্বার মোঃ আনসার দুইবার মেম্বার নির্বাচিত হন। উদয়পুর ৩ নং ওয়ার্ডে জনগন তাকে আবারও মেম্বার হিসাবে দেখতে চান।তবে জনগনের সেবার কথা ভেবে তিনি এখন নির্বাচন করবেন না।কথা শুনে জনগন হতাস হয়ে পড়লে তিনি শুনান আশার বানী। তিনি জনগনের উদ্দেশ্যে বলেন, “আমার শরীরের অবস্হা বেশী ভালো না।আমি আগের মত কাজ করতে পারবোনা। তাই আমি চাই আমার পক্ষ থেকে যোগ্য লোককে আপনাদের মাঝে নতুন মুখ হিসেবে উপহার দিতে যে আপনাদের সেবায় নিজেকে বিলিয়ে দিতে পারবে। আমি মনে করি আমার চেয়েও সে ভালো জনসেবা দিতে পারবে। আমি এলাকায় খোঁজখবর নিয়ে দেখেছি,মোহাম্মদ নূরে আলমের এলাকায় ভালো একটা জনপ্রিয়তা রয়েছে, সে আমার স্নেহের ভাতিজা মোহাম্মদ  নুরে আলম। সে লোক হিসেবে অনেক ভালো এবং সৎ যোগ্য সাহসী স্পষ্টবাদী তাই আমি আপনাদের অনুমতি নিয়ে তাকে সমর্থন করলাম। আপনারা তাকে দোয়া করবেন সে যেনো  আপনাদের সেবা করতে পারে।
বর্তমান মেম্বার পদপ্রার্থী মোহাম্মদ নূরে আলম বলেন, “সাবেক দুই দুইবার এর মেম্বার ছিলেন মোঃ আনছার,  তিনি আমার চাচা।তিনি আমাকে আপনাদের মাঝে সমর্থন দিয়েছে আমি যেন তার দেওয়া সম্মান রাখতে পারি দোয়া করবেন। নতুন হিসেবে আমার অনেক ভুল ত্রুটি থাকতে পারে আপনারা আমাকে দিক নির্দেশনা দিবেন আশা করি আমি  মেম্বার হলে আপনাদের সুযোগ-সুবিধা দিতে পারব”।
এই বিষয়ে ইউনিয়নের চেয়ারম্যান জনাব নাগর হাওলাদার জানান,জনগনের ভালবাসা ও সমর্থন সবার উদ্ধে।আমি চাই জনগন যেনো তাদের পূর্ণ সুবিধা পেয়ে থাকে।জনগন যাকে নির্বাচন করবে সেই নির্বাচিত হবে, মোহাম্মদ নূরে আলমের প্রতি আমার দোয়া রইল।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 218 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*