Home » অপরাধ » ঝালকাঠিতে আন্তঃজেলা প্রতারক চক্রের সদস্যকে আটক করেছে পুলিশ

ঝালকাঠিতে আন্তঃজেলা প্রতারক চক্রের সদস্যকে আটক করেছে পুলিশ

বাংলার কন্ঠস্বর // আন্তঃজেলা প্রতারক চক্রের সদস্য জাকির হোসেন ওরফে মোতালেব সিকদার (৪৫) কে বরিশালের বাকেরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় আটক করেছে রাজাপুর থানা পুলিশ।

সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে রাজাপুর থানা পুলিশের এসআই শাহ আলমের নেতৃত্বে বাকেরগঞ্জ থানার ৪নং দুধল ইউনিয়নের দুধলদরানপুর গ্রাম থেকে কথিত স্ত্রীর বাসগৃহে অভিযান চালিয়ে তাকে আটক করে রাজাপুর থানায় নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে রাজাপুর থানায় ধর্ষনসহ একাধিক প্রতারনা মামলা রয়েছে। গ্রেফতার কৃত মোতালেব সিকদার রাজাপুর উপজেলার উত্তর পুটিয়াখালী এলাকার মৃত মুঝা বয়াতীর পুত্র।

সুত্রে জানা যায়, প্রতারক মোতালেব সিকদার দেশের বিভিন্ন জায়গায় প্রতারনা করে অর্থ আত্মসাৎ সহ বিভিন্ন নারীদের নিয়মিত ব্ল্যাকমেইল করত। তিনি পেশায় একজন রিক্সা চালক হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে উন্নত মানের পোশাক পরিহিত ছবি দিয়ে আইডি খুলে প্রতারনার কাজে ব্যবহার করত। নিজেকে কখনও ব্যাংক কর্মকর্তা কখনও বেসরকারি কম্পানির মার্কেটিং অফিসার হিসাবে পরিচয় দিতেন। দেশের বিভিন্ন এলাকায় তার বিরুদ্ধে বহু প্রতারনা মামলা রুজু রয়েছে বলে থানা সুত্রে জানা যায়।

এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম বলেন, আসামী জাকির হোসেন ওরফে মোতালেব সিকদার একজন প্রতারক। তার বিরুদ্ধে আমাদের কাছে একাধিক নিয়মিত মামলা রয়েছে। বিভিন্ন সময়ে রাজাপুর থানা পুলিশ তাকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করলেও সে কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। গোপন সংবাদের ভিক্তিতে পাশ্ববর্তী উপজেলা বাকেরগঞ্জের কথিত স্ত্রীর কাছে রয়েছেন বলে সংবাদ পেলে মামলার তদন্তকারী কর্মকর্তার সংঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। মঙ্গলবার সকালে ঝালকাঠি আদালতে পাঠানো হবে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 46 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*