Home » অপরাধ » ডাক্তার দম্পতির ওপর সন্ত্রাসী হামলা

ডাক্তার দম্পতির ওপর সন্ত্রাসী হামলা

বাংলার কন্ঠস্বর // গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. চিন্ময় দত্ত ও তার স্ত্রী সঞ্চিতা দত্ত আহত হয়েছেন।

শুক্রবার সকালে জেলা শহরের পাওয়ার হাউজ রোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত ওই ডাক্তার দম্পতিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ডা. চিন্ময় দত্ত জানিয়েছেন, আর পাওয়ার হাউজ রোড় এলাকার ভাড়া বাসা থেকে একই এলাকায় তার নির্মাণাধীন বাড়ির কাজ দেখতে যাচ্ছিলেন। পথিমধ্যে ৮/১০ সদস্যের একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালিয়ে মারধর ও পেটাতে থাকে।

এ সময় খবর পেয়ে তার স্ত্রী সঞ্চিতা দত্ত ঠেকানোর জন্য এগিয়ে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। আহত ডাক্তার দম্পতিকে উদ্ধার করে হাসপাতলে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে ডাক্তার দম্পতির ওপর হামলা ঘটনায় বিএমএ গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. হুমায়ুন কবির নিন্দা জানিয়েছেন। একইসাথে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবি করেছেন।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. হযরত আলীর সাথে কথা হলে তিনি জানান, ডাক্তার দম্পতির ওপর হামলার ঘটনার বিষয়টি আমি জেনেছি। এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 40 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*