Home » বরিশাল » তজুমদ্দিনের মেঘনায় জেলে ট্রলারে গণডাকাতি

তজুমদ্দিনের মেঘনায় জেলে ট্রলারে গণডাকাতি

বাংলার কন্ঠস্বর // ভোলার তজুমদ্দিনের মেঘনা নদীতে ১২ টি জেলে ট্রলারে গভীর রাতে ডাকাত বাহিনী হামলা চালিয়ে জেলেদের এলোপাতাড়ি মারপিট করে ইলিশ মাছ, নগদ টাকা, মোবাইলসহ ট্রলারের মালামাল লুট করে নিয়ে যায়। বুধবার সকালে ভুক্তভোগী জেলেরা শশীগঞ্জ মাছ ঘাটে আসলে ঘটনা জানাজানি হয়। 

ডাকাতের কবলে পরা হান্নান মাঝি ও ফারুক মাঝি বরিশালটাইমসকে জানান, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১২ টা থেকে ৩ টা পর্যন্ত তজুমদ্দিনের চরমোজাম্মেল ও বাসনভাঙ্গা এলাকার নদীতে মাছ ধরারত অবস্থায় জেলে নৌকায় ১০/১৫ জনের ডাকাত বাহিনী হামলা ও লুটপাটসহ গণ ডাকাতি চালায়। এসময় এলোপাতারি পিটিয়ে রিপন মাঝী, রুবেল মাঝী, আলাউদ্দিন মাঝী, নিরব মাঝী, মাইনুদ্দিন মাঝী, ইসমাইল মাঝী,আশরাফ মাঝী ও শাহাবুদ্দিন মাঝী সহ ১২ টি নৌকার ইলিশ মাছ, মোবাইল, নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়। জেলেরা আরো জানায় ফোরকান ও সেকু বাহিনী মেঘনায় জলদস্যুতায় সক্রিয় রয়েছে। রাতে মেঘনায় টহলের ব্যবস্থা করার দাবি জানিয়েছেন জেলেরা। কোস্টগার্ডের নিয়মিত অভিযানের মাঝেও জেলে ট্রলারের ডাকাতের এমন হামলায় সাধারণ জেলেদের চিন্তার ফেলেছে বলে জানান জেলেরা।

তজুমদ্দিন কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার হারুনর রশিদ বলেন, ডাকাতির সময় কেউ তাদেরকে অবহিত করেনি। সকালে তারা নদীতে টহলে নেমেছেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 5 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*