Home » অপরাধ » পা কেটে মিছিল হত্যা মামলা; প্রধান আসামি ইউপি চেয়ারম্যান গ্রেফতার

পা কেটে মিছিল হত্যা মামলা; প্রধান আসামি ইউপি চেয়ারম্যান গ্রেফতার

বাংলার কন্ঠস্বর // ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় মোবারক হত্যা মামলার প্রধান আসামি ও বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহমেদ(৪৮) গ্রেফতার হয়েছেন। দীর্ঘ প্রায় পাঁচমাস পলাতক থাকার পর গত রবিবার রাতে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে ‍র‌্যাব-৯ এর সদস্যরা। কবির আহমেদ বীরগাঁও ইউনিয়নের মলাই মিয়ার ছেলে।
জানা যায়, গত ১২ এপ্রিল নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দিতে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় কাউছার মোল্লা ও ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান জিল্লুর রহমানের সমর্থকদের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে মোবারক মিয়া নামের এক রিকশাচালককে প্রতিপক্ষের লোকজন বাড়ি থেকে ধরে এনে তার দেহ থেকে পা বিচ্ছিন্ন করে নৃশংসভাবে খুন করে। পরে হামলাকারীরা ওই বিচ্ছিন্ন “পা” হাতে নিয়ে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে গ্রামে আনন্দ মিছিলও করে। এ ঘটনায় শতাধিক লোককে আসামি করে নবীনগর থানায় মামলা হয়। ওই মামলায় পাশের বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কবির আহমেদকে ‘প্রধান আসামি করা হয়।

নবীনগর সার্কেলের দায়িত্বে থাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন বলেন, ‘র‌্যাব- ৯ এর হাতে গ্রেফতার হওয়া মোবারক হত্যা মামলার প্রধান আসামি কবির চেয়ারম্যানকে রবিবার দিবাগত রাতেই নবীনগর থানায় নিয়ে আসা হয়। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 49 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*