Home » সর্বশেষ সংবাদ » পেশায় স্যানিটারি মেকানিক, আড়ালে সিরিয়াল রেপিস্ট

পেশায় স্যানিটারি মেকানিক, আড়ালে সিরিয়াল রেপিস্ট

বাংলার কন্ঠস্বর // রাজধানীর দারুস সালাম এলাকা থেকে এক সিরিয়াল রেপিস্টকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব)। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম সৈয়দ মনির হোসাইন ওরফে মশিউর ওরফে মইনুল ইসলাম (৩৪)। তিনি পেশায় একজন স্যানিটারি মেকানিক।

র‌্যাব-৪ অপারেশন অফিসার (এএসপি) মো. জিয়াউর রহমান চৌধুরী জানান, গতকাল রাতে সুনির্দিষ্ট অভিযোগ ও গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর দারুস সালাম থানাধীন বাংলা কলেজের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার সৈয়দ মনির হোসাইন ভিকটিমদের মোবাইলের মাধ্যমে ইমো, হোয়াটসঅ্যাপসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ফুসলিয়ে আপত্তিকর ছবি সংগ্রহ করে এবং অবৈধ সম্পর্ক স্থাপনের পাশাপাশি টাকা না দিলে সে সব আপত্তিকর ছবি, অডিও, ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ারও হুমকি দেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামি পেশায় স্যানিটারি মেকানিক।  জিজ্ঞাসাবাদে তিনি জানান, সে একজন সিরিয়াল রেপিস্ট।  এছাড়াও সে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে দেশের বিভিন্ন জেলার স্কুল-কলেজ পড়ুয়া মেয়েদের মোবাইল নম্বর সংগ্রহ করে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপনের এক পর্যায়ে তাদের ঘনিষ্ঠ ও আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেখিয়ে ধর্ষণ করে আসছিল এবং এক পর্যায়ে ওই সব আপত্তিকর ছবি ডিলেট করার জন্য টাকা দাবি করে আসছিল। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 57 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*