Home » লিড নিউজ » বরিশালে ১০০০ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বরিশালে ১০০০ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বাংলার কন্ঠস্বর // বরিশাল নগরীর সাগরদী এলাকায় গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেনের নেতৃত্বাধীন একটি টিম বুধবার রাতে কোতয়ালি মডেল থানাধীন পোর্টরোড ও সাগরদী ডোস্ট পেট্রোল পাম্প সম্মুখ বরিশাল-ঝালকাঠি-পটুয়াখালী সড়ক থেকে তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করে এক হাজার পিস ইয়াবা।

 

গ্রেপ্তাররা হচ্ছে, পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মোস্তফা মৃধার ছেলে মনির হোসেন মৃধা (২৫) ও একই উপজেলার শাজাহান সিকদারের ছেলে রিয়াজুল ইসলাম রাজিব (২২), আব্দুল হামেদ মৃধার ছেলে জাহাঙ্গীর মৃধা (২৮), আশ্রফ আলী হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (২৪) এবং বরগুনার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নের আব্দুস সালাম মৃধার ছেলে শাহাবুদ্দিন মৃধা ওরফে সাজু (৩০)।

মাদক উদ্ধার ও গ্রেপ্তার অভিযানের বিষয়টি বৃহস্পতিবার দুপুরে এক ইমেল বার্তায় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়।

ডিবি পুলিশ জানায়, এদের মধ্যে প্রথমে মনির ও রাজিবকে নগরীর পোর্টরোড এলাকার একটি বাসা থেকে ৫০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এসময় তার স্বীকারোক্তি অনুযায়ী পরবর্তীতে সুমন ও সাজুকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের সম্মুখ থেকে গ্রেপ্তার করে। এই দুজনের স্বীকারোক্তিতে শেষে জাহাঙ্গীরকে সাগরদী ডোস্ট পেট্রোলপাম্পের সামনে সড়ক থেকে গ্রেপ্তারে সফলতা আসে এবং তার কাছ থেকে ঘটনাস্থলেই আরও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, গ্রেপ্তারদের মধ্যে মনির একজন চিহ্নিত মাদক বিক্রেতা। সে বরিশাল থেকে দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলা-উপজেলাসমূহে ইয়াবাসহ যাবতীয় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। বুধবার রাতে এই মনির শহরের পোর্টরোড এলাকার একটি বাসায় অবস্থান নিয়ে মাদক ক্রয়-বিক্রয় শুরু করার খবর পেয়ে তাকে সেখান থেকে গ্রেপ্তার পরবর্তী পর্যায়ক্রমে বাকি চারজনকে কৌশল নিয়ে বাগে আনতে সফল হন।

এই ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পরে বৃহস্পতিবার দুপুরে তাদের সেই মামলায় পুলিশ আদালতে হাজির করলে বিচারক কারাগারে পাঠিয়ে দেন।’

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 37 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*