Home » বরিশাল » বরিশাল বিএম কলেজে হামলা-ভাঙচুর, কম্পিউটার অপারেটরকে কুপিয়ে জখম

বরিশাল বিএম কলেজে হামলা-ভাঙচুর, কম্পিউটার অপারেটরকে কুপিয়ে জখম

বাংলার কন্ঠস্বর // বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের সমাজকল্যাণ বিভাগে মাস্ক পরে দুর্বৃত্তরা হামলা ও ভাঙচুর করেছে। এসময় তারা ওই বিভাগের কম্পিউটার অপারেটর মিজানুর রহমান বাচ্চুকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে অস্ত্রধারীরা। বুধবার দুপুরে সমাজ কল্যাণ বিভাগের দ্বিতীয় তলায় হামলাকারীরা ওই বিভাগের সিসি ক্যামেরার নিয়ন্ত্রণকারী কম্পিউটার সিপিইউ নিয়ে গেছে। বাসা থেকে মোবাইলে ডেকে নিয়ে হামলা করা হয়েছে বলে জানিয়েছেন আহত বাচ্চু। হামলার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেননি ভারপ্রাপ্ত অধ্যক্ষ। এদিকে পুলিশ বলছে তদন্ত করে নেয়া হবে যথাযথ ব্যবস্থা। 

আহত কম্পিউটার অপারেটর মিজানুর রহমান বাচ্চু সাংবাদিকদের জানান, তাকে মোবাইলে ফোন দিয়ে কলেজের নম্বর ফর্দ নেয়ার কথা বলে সমাজ কল্যাণ বিভাগে ডেকে নেয়া হয়। সেখানে পৌঁছাতেই আগে থেকে অবস্থানকারী মাস্ক পরিহিত একদল দুর্বৃত্ত লাঠি-সোটা, লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতে তার ওপর হামলা চালালে এতে তিনি রক্তাক্ত হন।

এরপর হামলাকারীরা সমাজ কল্যাণ বিভাগে শিক্ষকদের কক্ষে ঢুকে এলোপাথাড়ি ভাঙচুর করেন। তারা সিসি ক্যামেরার মনিটর, টেলিভিশন, টেলিফোন, শিক্ষকদের সকল টেবিলের গ্লাস ভাঙচুর এবং বেশকিছু আসবাবপত্র তছনছ করেন। শেষে সিসি ক্যামেরা নিয়ন্ত্রণকারী কম্পিউটার সিপিইউ নিয়ে চলে যায়।

এ ব্যাপারে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া বলেন, ২০ থেকে ২৫ জন মিলে এ হামলা চালিয়েছেন। এ ঘটনায় তদন্ত কমিটি করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে হামলার পরপরই কোতয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি।
এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম।

হামলায় আহত মিজানুর রহমান বাচ্চুকে শের-ই বাংলা মেডিকেলের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবি করেছেন মিজানুরের স্বজনেরা।’

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 15 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*