Home » বরিশাল » বরিশাল সিটি মেয়রের সঙ্গে বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির সৌজন্য সাক্ষাৎ

বরিশাল সিটি মেয়রের সঙ্গে বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির সৌজন্য সাক্ষাৎ

বাংলার কন্ঠস্বর // বরিশাল সিটি মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির (বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ সোসাইটি) বরিশাল কমিটির নেতৃবৃন্দ। ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় বরিশাল সিটি কর্পোরেশনের এনেক্স ভবনে বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি’র নেতৃবৃন্দ এক সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন। প্রসঙ্গত : বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি’র বরিশাল কমিটির উপদেষ্টা বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এদিকে,বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি’র নবনির্বাচিত বরিশাল কমিটির সভাপতি সরদার মো: খালেদ হোসেন স্বপন ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম রেজাউল হক পিন্টু সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ প্রথমে সিটি মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে মেয়রের সঙ্গে এক বৈঠকে মিলিত হন।

এছাড়া সৌজন্য স্বাক্ষাৎ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, প্রকাশনা সম্পাদক মো: নাজিম মোল্লা, সাইদুজ্জামান সুজন এবং প্রসেনজিৎ দাস অপু প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম রেজাউল হক পিন্টু বলেন- বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির বরিশাল কমিটির নেতৃবৃন্দ বরিশাল সিটি মেয়র ও বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির উপদেষ্টা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র সঙ্গে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হয়ে সংগঠনের সাংগঠনিক কর্মকাণ্ড গতিশীল করার বিষয়ে সার্বিক আলোচনা করা হয়েছে। এবং শীঘ্রই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর টুঙ্গিপাড়া মাজার জিয়ারতে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 32 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*