Home » বিনোদন » বাংলাদেশ থেকে অশ্লীল মেসেজ, অভিযোগ শ্রাবন্তীর

বাংলাদেশ থেকে অশ্লীল মেসেজ, অভিযোগ শ্রাবন্তীর

বাংলার কন্ঠস্বর // ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি দুই বাংলার ছবিতে কাজ করার সুবাদে বেশ কয়েকবারই বাংলাদেশে এসেছেন। প্রতিবারই এদেশ নিয়ে নিজের মুগ্ধতা প্রকাশ করেছেন। কিন্তু এবার তিনি বিরক্তি প্রকাশ করলেন।

 

বাংলাদেশের একটি নম্বর থেকে প্রতিনিয়ত অশ্লীল সব মেসেজ (খুদে বার্তা) পাচ্ছিলেন এই অভিনেত্রী। প্রথম দিকে সেটা কম হলেও এখন সেটা সহ্যসীমার বাইরে চলে গিয়েছে। এরমধ্যে বাংলাদেশের পরিচিতজনদের মাধ্যমে ওই নম্বরে যোগাযোগ করে খুদে বার্তা বন্ধ করার চেষ্টাও করেছেন তিনি। তাতে বিরক্ত করার মাত্র আরও বেড়ে গেছে। এখন প্রায় প্রতিদিনই ওই নম্বর থেকে অশ্লীল সব খুদে বার্তা পাঠানো হচ্ছে শ্রাবন্তীকে। উপায় না দেখে গত মঙ্গলবার বিকেলে কয়েকটি মেসেজের স্ক্রিন শট সংযুক্ত করে কলকাতার বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন শ্রাবন্তী।

শ্রাবন্তী চ্যাটার্জি জানান, বছরখানেক ধরে বাংলাদেশের একটি নম্বর থেকে তার কাছে অশ্লীল সব খুদে বার্তা পাঠানো হচ্ছে। আগে কিছু বিরতি দিয়ে পাঠানো হতো। এখন প্রায় প্রতিদিনই পাঠানো হচ্ছে। সেই নম্বরটি বন্ধ করার চেষ্টা করা হলেও এখন সেই মেসেজ পাঠানোর মাত্রাটা আরও বেড়ে গিয়েছে। তাই বাধ্য হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে অ্যাকশন নিতে ভারতে বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন তিনি।

তিনি বলেন, ‘আমরা দুই বাংলার শিল্পীরা যখন ইন্দো-বাংলা চলচ্চিত্রের উন্নয়ন নিয়ে কাজ করছি, তখন এ ধরনের আচরণ খুবই হতাশাজনক। তা ছাড়া এভাবে বিরক্ত করতে থাকলে তো আমাদের বাংলাদেশে গিয়ে কাজ করা কঠিন হয়ে যাবে। ফেসবুক বা ইনস্টাগ্রামে অনেক সময় বিরূপ মন্তব্য আসে, সেসব মেনে নেওয়া যায়। কিন্তু সরাসরি ফোনে অশ্লীল ভাষায় গালমন্দ করে মেসেজ পাঠানো খুব অন্যায়। এটা মেনে নেওয়া যায় না।’

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 38 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*