Home » খেলাধুলা » বিপিএলের ভবিষ্যত দেখছে না বিসিবি

বিপিএলের ভবিষ্যত দেখছে না বিসিবি

বাংলার কন্ঠস্বর // অনেক দেশেই করোনার প্রকোপ কমে যাওয়ায় শুরু হয়েছে খেলাধুলা। গত জুলাই মাসে ইংল্যান্ডে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। এর পাশাপাশি হচ্ছে কাউন্টি চ্যাম্পিয়নশিপ এবং টি-টোয়েন্টি ব্লাস্টের খেলা। ওয়েস্ট ইন্ডিজে চলেছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল)। অন্যান্য দেশে স্বাভাবিক হলেও বাংলাদেশে করোনার দৌড় এখনো থামেনি। উল্টো বাংলাদেশে এর সংক্রমণ বেড়েছে আগের থেকে বেশি। এমতাবস্থায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) কোনো ভবিষ্যত দেখছে না বিসিবি।

 

বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্যসচিব ইসমাইল হায়দার মল্লিক বলেছেন, ‘বোর্ডের ইচ্ছা প্রিমিয়ার লিগ দিয়ে ঘরোয়া ক্রিকেট আবার শুরু করা। প্রিমিয়ার লিগ যদি সফলভাবে করতে পারি, তাহলে বিপিএল করার চিন্তা করা যাবে। বিপিএলে অনেক বিদেশি লোকের এখানে আসার ব্যাপার আছে। কিন্তু অনেকেই হয়তো এখন বাংলাদেশে আসতে চাইবেন না।’

বিসিবির বিশ্বস্ত সূত্র বলছে, এবছর প্রিমিয়ার লিগ মাঠে গড়ানোর কোনো সম্ভাবনা নেই। আপাতত বিসিবির লক্ষ্য-বয়সভিত্তিক ক্রিকেট, হাই পারফরম্যান্স দল, বাংলাদেশ ‘এ’ দল ও জাতীয় দলকে বিদেশ সফরে ব্যস্ত রাখা।

অন্যান্য বছর সেপ্টেম্বর-অক্টোবর থেকেই শুরু হয় ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আকর্ষণ বিপিএলের কার্যক্রম। কিন্তু এ বছর করোনা পরিস্থিতির কারণে বিসিবি বিপিএল আয়োজনের সাহস পাচ্ছে না বিসিবি। অক্টোবর-নভেম্বরে জাতীয় লিগ আয়োজনের চেষ্টার কথা শোনা যাচ্ছিল। সেই প্রক্রিয়াও থেমে গেছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 35 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*