Home » বরিশাল » মেহেন্দিগঞ্জ » মেহেন্দিগঞ্জে মৃত্যুর ৪ মাস পর কবর থেকে লাশ উত্তোলন

মেহেন্দিগঞ্জে মৃত্যুর ৪ মাস পর কবর থেকে লাশ উত্তোলন

নিউজ ডেস্ক।।   

মেহেন্দিগঞ্জে জেলে কাশেম নলী (৬৫)’র মৃত্যুর চার মাস পর কবর থেকে গলিত লাশ উত্তোলন করা হয়েছে।

মবার চর এককরিয়া ইউনিয়নের কোলচর কবরস্থান থেকে লাশটি উত্তোলন করা হয়। আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে, থানা অফিসার ইনচার্জ আবিদুর রহমান, ওসি (তদন্ত) মাকসুদুর রহমান মুরাদ ও একজন মেডিকেল অফিসার’,র উপস্থিতিতে লাশটি উত্তোলন করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, গলিত লাশটি পরীক্ষা-নিরীক্ষার জন্য বরিশাল ফরেনসিক বিভাগে পাঠানো হবে। এসময় থানার অফিসার ইনচার্জ আবিদুর রহমান ও মামলার বাদী ভুলু বেগমসহ তার স্বজনরা উপস্থিত ছিলেন।

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা গেছে, গত ৩০/০৪/২০২০ কাশেম নলীর অস্বাভাবিক মৃত্যু হয়। কিন্তু ময়না তদন্ত ছাড়াই তার লাশটি দাফন করা হয়েছিল। এদিকে, মৃত্যুর প্রায় আড়াই মাস পর স্ত্রী ভুলু বেগম বাদী হয়ে বরিশালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং ১৪। তারিখ ২২/০৭/২০২০।

মামলায় আসামী করা নিহতের ছেলে বাকের নলী ছেলের বউ নারগীছ বেগম এবং ছেলের শশুর নুর ইসলাম বিশ্বাস ওরপে গুডু বিশ্বাসকে। আদালত মামলাটি এজাহার হিসাবে গন্য করে। একই সাথে লাশ উত্তোলন করে মৃত্যুর প্রকৃত কারণ জানাতে বলেন পুলিশকে। ওই আবেদনের প্রেক্ষিতে লাশ উত্তোলন করা হয়। এর আগে সাক্ষ্যপ্রমানের ভিত্তিতে ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায় মেহেন্দিগঞ্জ থানা পুলিশ।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 144 - Today Page Visits: 3

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*