Home » বরিশাল » মেহেন্দিগঞ্জ ছাত্রলীগ সম্পাদক ও সেচ্ছাসেলীগের সাংগঠনিক সম্পাদক সহ ৬ জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা!

মেহেন্দিগঞ্জ ছাত্রলীগ সম্পাদক ও সেচ্ছাসেলীগের সাংগঠনিক সম্পাদক সহ ৬ জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা!

নিউজ ডেস্ক।।   

মেহেন্দিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাকিল, পৌর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক      আওলাদ হোসেন আমু, অমিত দাস সহ ৬ জনের বিরুদ্ধে গত-১ সেপ্টেম্বর বরিশাল আদালতে একটি মামলা দায়ের করেন মরিয়ম বেগম নামের এক নারী! এরই প্রতিবাদে আজ শনিবার রাতে আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পাতারহাট বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উত্তর বাজার ঈদ গাঁ মাঠে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়! মেহেন্দিগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক রাকিব তালুকদার, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন খন্দকার, সাধারণ সম্পাদক রিপন দেবনাথ, উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী কান্তা দেবনাথ, রোকসানা বেগম, মিতা রানী দাস, ফরিদা জেসমিন জেবা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান উজ্জ্বল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সোহেল মোল্লা, সুমন ফরাজি, হাবিবুর রহমান খোকন, উপজেলা কৃষক লীগের সভাপতি ওহাব আলী, সাধারণ সম্পাদক রুহুল আমিন পলাশ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মনির জমদ্দার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আব্দুল্লাহ দোলন, সাধারণ সম্পাদক রুবেল খন্দকার,সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন আমু , উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাকিল সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভায় বক্তারা বলেন, মানসিক ভারসাম্যহীন এক নারীকে দিয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ ৬ জনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক একটি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এটি সম্পুর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। একটি কুচক্রী মহলের ষড়যন্ত্রে এই মামলা দায়ের করা হয়েছে। অবিলম্বে এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করে ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 505 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*