Home » বরিশাল » ঝালকাঠি » ইয়াবা কারবারি প্রভাষক

ইয়াবা কারবারি প্রভাষক

বাংলার কন্ঠস্বর // ঝালকাঠির রাজাপুর লালমোন হামিদ মহিলা কলেজের বাংলা বিভাগের প্রভাষক মো. মাহফুজুর রহমানকে (৫২) ইয়াবাসহ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার সকাল ১১টার দিকে রাজাপুর হরিমন্দির সড়কের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে ঝালকাঠি নিয়ে আসা হয়।

ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সানোয়ার হোসেন জানান, রাজাপুর হরিমন্দির সড়কের বাসিন্দা মৃত মোন্তাজ উদ্দিন দারোগার ছেলে রাজাপুর মহিলা কলেজের প্রভাষক মো. মাহফজুর রহমানের বাসায় দু-তিন হাজার পিস ইয়াবা মজুদ আছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযান টেরে পেয়ে মাহফুজ তাঁর ঘরের মধ্যে সবক’টি দরজা ভেতর থেকে আটকে দেয়। দরজা খুলতে খুলতে বেশ কয়েক হাজার পিস ইয়াবা বাথরুমের কমোডে ফেলে ফ্লাশ করে দেয় সে। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে ইয়াবা কমোডে ফেলে দেওয়ার কথা স্বীকার করে। পরে তার বিছানার নিচে ১০ পিস ইয়াবা পাওয়া যায়।

পরিদর্শক সানোয়ার হোসেন বলেন, মাহফুজ একজন ইয়াবা সেবনকারী ও কারবারি। এর আগেও সে পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছে। আজকের ঘটনায় এসআই মঞ্জুরুল হক বাদী হয়ে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 21 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*