Home » রাজনীতি » আ’লীগ চাচ্ছে বাংলাদেশে আমরা যুদ্ধ করি: পাপিয়া

আ’লীগ চাচ্ছে বাংলাদেশে আমরা যুদ্ধ করি: পাপিয়া

বাংলার কন্ঠস্বর // ‘১২ বছর ব্যর্থতার দায়ে উল্টো বিএনপি নেতাদের পদত্যাগ করা উচিত’- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যকে অধৈর্য্য ও অসহিষ্ণু আচরণের বহিঃপ্রকাশ উল্লেখ করে বিএনপির সাবেক সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া বলেছেন, জোর-জবরদখল করে তারা ২০১৪ সালের ৫ জানুয়ারি থেকে শুরু করে অধ্যবধি ক্ষমতা দখল করে বসে আছে। আর ২০০৮ এরটা বাদই দিলাম, সেই সময়ে মঈন উদ্দিন ও ফখরুদ্দিন এর সাথে সমঝোতা করে তারা রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছেন।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের টকশো অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন

তিনি বলেন, বিনা ভোটে রাতের বেলা কাটিং হইছে আর দিনের বেলা কাউন্টিং হইছে। এরকম ভোটে ক্ষমতায় থাকার পরও তাদেরকে অবৈধ বললে মানতে চান না। বিনা ভোট বললে মানতে চান না। কর্মী বাদ দিয়ে প্রশাসন দিয়ে সমস্ত কিছু নিয়ন্ত্রণ করছেন। এটা বললে ওনাদের পেইজটিজে লাগে।

পাপিয়া বলেন, ওনারা (আওয়ামী লীগ) চাচ্ছে যে বাংলাদেশে আমরা যুদ্ধ করি। আর ওনারা রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে প্রশাসনকে ব্যবহার করে জনগণের সঙ্গে যুদ্ধে জয়লাভ করার একটা ভীষণ খেতাব নিয়ে অট্টহাসি দিতে চাচ্ছে। ওবায়দুল কাদেরের বক্তব্য শুনলে মনে হয়, রাজনৈতিক চিমটি কাটাকাটি করছেন। এক কথায় বলতে গেলে উস্কাচ্ছেন।

তিনি বলেন, এখন বাংলাদেশ সত্যিকার অর্থে গণতন্ত্রহীনতার দিকে এগোচ্ছে। যতই নির্বাচন হোক ৯১’ এর পর থেকে সামান্য কারচুপি ছিল কিন্তু ৫ জানুয়ারি ২০১৪ সাল থেকে ৩০ ডিসেম্বর এটাতো কারচুপি না; এটাতো একেবারে দখল। রাতের বেলা দখল করে দিনের বেলা রেজাল্ট সিট দেওয়া।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 71 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*