Home » বিনোদন » কনার প্রথম চার কোটি!

কনার প্রথম চার কোটি!

বাংলার কন্ঠস্বর // দিলশাদ নাহার কনার জন্য দুই-চার কোটির ঘটনা নতুন কিছু নয়! কারণ তার রেকর্ড বুকে অলরেডি পাঁচ আর সাত কোটির ঘটনাও আছে। হিসাবটি টাকার নয়; ভিউ-এর, ইউটিউব ভিউ।

কনার গাওয়া ‘দিল দিল’ এরমধ্যে অতিক্রম করেছে সাত কোটি আর ‘ওহে শ্যাম’ পাঁচ কোটি। দুটোই সিনেমার গান। তবে এবারই প্রথম চার কোটি ভিউ অতিক্রম হলো তার গাওয়া কোনো সিঙ্গেল বা আধুনিক গান। ২৭ অক্টোবর কনার গাওয়া ‘ইচ্ছেগুলো’ গানচিত্রটি এই মাইলফলক অতিক্রম করে সিএমভি’র ইউটিউব চ্যানেলে। সিএমভি’র প্রযোজনায় শরীফ আল দীনের কথায় নাজির মাহমুদের সুরে এই গানচিত্রটি প্রকাশ পেয়েছিল ২০১৭ সালে।

চার কোটি ভিউ পার করা প্রসঙ্গে কনা বলেন, ‘গানটি বেশ সফট আর রোমান্টিক। যে গানগুলোর কদর আমাদের এখানে সচরাচর খুব একটা দেখা যায় না। এটি আমারও অসম্ভব পছন্দের একটা গান। তবে ভাবিনি, অন্যরাও এভাবে পছন্দ করবেন। এটা আমাদের সংগীতাঙ্গনের জন্য শুভ লক্ষণ বলেই মনে করি। তা না হলে, এই গান হিট হতো না। আমি কৃতজ্ঞ শ্রোতা, দর্শক এবং গানটি সৃষ্টির সঙ্গে জড়িত প্রতিটি মানুষের প্রতি। এমন গান আরও করতে চাই।’

গানটির ভিডিওতে মডেল হয়েছেন আজহার ও তাসনুভা তিশা। নির্মাণ করেছেন একে পরাগ। কণ্ঠশিল্পী হিসেবে উপস্থিতি ছিল কনারও।

এদিকে, করোনাকালের ভয়কে জয় করে সাত মাস পর সম্প্রতি স্টেজ শো আর রেকর্ডিং শুরু করেছেন কনা। তবে সেটা সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 45 - Today Page Visits: 4

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*