Home » অপরাধ » গর্ভের সন্তান নষ্ট করার অভিযোগে গলাচিপায় সিনিয়র নার্স গ্রেপ্তার

গর্ভের সন্তান নষ্ট করার অভিযোগে গলাচিপায় সিনিয়র নার্স গ্রেপ্তার

বাংলার কন্ঠস্বর // গর্ভের সন্তান নষ্ট করার অভিযোগে মঙ্গলবার গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স মোসা. দেলোয়ারা বেগমকে হাসপাতাল গেট থেকে গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ। গলাচিপা পৌরসভার ৮নং ওয়ার্ডের মো. নাসির উদ্দিন মাতব্বরের স্ত্রী মোসা. দেলোয়ারা বেগম। পরে নার্সকে জেল হাজতে প্রেরন করে গলাচিপা থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, পানপট্টি ইউনিয়নের জয়মানিক গ্রামের সেলিম হাং এর মেয়ে মারিয়া আক্তার (১৬) একই এলাকার মাসুম হাং এর সাথে পরিচয় ঘটে ও সম্পর্ক গড়ে তোলে। পরে মাসুম হাং বিবাহের মিথ্যা আশ্বাস দিয়ে তাকে চলতি বছরের ২২ ফেব্রুয়ারী ধর্ষণ করে এতে সে গর্ভবতী হয়ে পড়ে। কিছুদিন পরে মাসুম হাং সুকৌশলে মারিয়া আক্তারকে গলাচিপা এনে নার্স দ্বারা অবৈধ ভাবে গর্ভপাত ঘটায় ফলে মারিয়া আক্তার অসুস্থ হয়ে পড়লে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মারিয়ার মা সুমি বেগম বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বর্তমানে এ মামলায় প্রধান আসামী মাসুম হাং সহযোগী বেল্লাল জেল হাজতে রয়েছে। এ ব্যাপারে গলাচিপা থানার সেকেন্ড অফিসার আল মামুন জানান, সিনিয়র স্টাফ নার্স মোসা. দেলোয়ারা বেগমকে গ্রেফতার করা হয়েছে সে অবৈধ ভাবে মারিয়াকে গর্ভপাত ঘটিয়েছে। যা তদন্ত প্রতিবেদনে বেরিয়ে আসছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 48 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*