Home » অপরাধ » দরজা ভেঙে অস্ত্রের মুখে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

দরজা ভেঙে অস্ত্রের মুখে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

বাংলার কন্ঠস্বর // নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকায় বসতঘরের দরজা ভেঙে অস্ত্রের মুখে জিম্মি করে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত সুমনকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রোববার সকালে চৌমুহনী পৌরসভা করিমপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সুমন করমিপুর খালপাড় এলাকার আলো বেপারি বাড়ির কামাল হোসেন প্রকাশ হুক্কা মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, করিমপুর এলাকার ওই কিশোরী তার মা-বাবার সঙ্গে নিজ বাড়িতে বসবাস করতো। গত শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে একই এলাকার বাসিন্দা বখাটে সুমন ওই কিশোরীর বসতঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় সুমন ঘুমন্ত ওই কিশোরীর কক্ষে গিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে। কিশোরী জেগে গেলে সুমন দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে পাশের কক্ষে থাকা তার মা-বাবা ছুটে আসলে সুমন ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, শনিবার রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে সুমনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলার পরপরই অভিযান চালিয়ে সুমনকে গ্রেপ্তার করা হয়।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 45 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*