Home » সর্বশেষ সংবাদ » নওগাঁর আত্রাইয়ে দুর্গাপূজায় পরিবারের সুরক্ষার কথা চিন্তা করে উৎসব পালন করছে — ওসি মোসলেম উদ্দিন

নওগাঁর আত্রাইয়ে দুর্গাপূজায় পরিবারের সুরক্ষার কথা চিন্তা করে উৎসব পালন করছে — ওসি মোসলেম উদ্দিন

নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোসলেম উদ্দিন বলেছেন, করোনা দুর্যোগের মাঝে এ বছর শারদীয় দুর্গাপূজায় নিজের ও পরিবারের সবার সুরক্ষার কথা চিন্তা করে কঠোরভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ করতে হবে। শান্তিপূর্ণ পরিবেশে ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে অন্তরের ভক্তি ও শ্রদ্ধার মধ্য দিয়েই উদযাপিত হবে এইবারের পূজা।
গতকাল শুক্রবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন।
তিনি বলেন, এবারে আত্রাই উপজেলায় ৪৭টি মন্ডপে অনুষ্টিত হচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। শান্তিপূর্ন ভাবে হিন্দু ধর্মের প্রধান উৎসব শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠান সম্পুন্ন করার লক্ষে আইন শৃংখলা বাহিনী সজাগ দৃষ্টি রাখছে। আইন শৃংখলা বাহিনীর পক্ষ থেকে তিন স্থরের নিরাপত্তার ব্যবস্থা গ্রহন করা হয়েছে এবং থানার উপ-পরিদর্শক (এস আই) ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দের বিভিন্ন মন্ডপের দায়িত্ব দিয়ে নিয়মিত টহল দেওয়া হচ্ছে।
করোনা দুর্যোগের মাঝে এইবছর স্বাস্থ্যবিধি পালন নিশ্চিতকরণের চ্যালেঞ্জের মাঝেই জেলা পুলিশের পক্ষে আত্রাইয়ে সুষ্ঠুভাবে শুরু থেকে শেষ পর্যন্ত শারদীয় দুর্গাপূজা উদযাপনে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে সেই লক্ষ্যে ইতিমধ্যেই এলাকাভিত্তিক অন্যান্য বছরের চাইতে এবার জোরালো প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। আশা করি এবারের পূজায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটবেনা। তবে এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 54 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*